Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দাম্পত্য কলহ, চাকরিতে সুনাম… দেখে নিন জুলাই মাস কেমন যাবে কর্কট রাশির

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। রাশি অধিপতি চন্দ্র। ষষ্ঠ রাশিতে (ধনু রাশিতে) অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রি)। সপ্তম রাশিতে (মকরে) অবস্থান স্বক্ষেত্রি শনির (বক্রি)। নবম রাশিতে (মীন রাশিতে) মঙ্গল। একাদশে (বৃষ রাশিতে) অবস্থান করছে স্বক্ষেত্রি শুক্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ জুলাই ২০২০ ০০:০৫
Share: Save:

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। রাশি অধিপতি চন্দ্র। ষষ্ঠ রাশিতে (ধনু রাশিতে) অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রী)। সপ্তম রাশিতে (মকরে) অবস্থান স্বক্ষেত্রি শনির (বক্রী)। নবম রাশিতে (মীন রাশিতে) মঙ্গল। একাদশে (বৃষ রাশিতে) অবস্থান করছে স্বক্ষেত্রি শুক্র। দ্বাদশ রাশিতে (মিথুন রাশিতে) অবস্থান করছে বুধ, রাহু এবং রবি। আগামী ১৬ জুলাই রবি রাশি পরিবর্তন করে কর্কটে অবস্থান করবে। রবির রাশি পরিবর্তনের সঙ্গে রবি এবং বুধের শুভ, রবি এবং রাহুর অশুভ যোগের অবসান ঘটবে।

কর্কট রাশির শারীরিক অন্যান্য সমস্যার সামান্য পরিবর্তন হলেও চোখের এবং মাথার যন্ত্রণার মতো সামান্য সমস্যা দেখা দিতে পারে। তবে উদ্বিগ্ন হওয়ার মতো কিছু নয়। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সামান্য মতভেদের আশঙ্কা।

বিদ্যার ক্ষেত্র মিশ্র। উচ্চশিক্ষার ক্ষেত্রে সামান্য সমস্যা থাকলেও বিশেষ সচেতনতা এবং পরিশ্রম সাফল্য এনে দেবে। পঞ্চম রাশির অধিপতি মঙ্গল কর্কট রাশির জন্য বিশেষ শুভ ফলদায়ক। মঙ্গল এবং শুক্রের অবস্থান অনুযায়ী প্রেম এবং বন্ধুত্বে শুভ ফল আশা করা যায়। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ, সফলতা আসবে।

আরও পড়ুন: জুলাই মাসে মিথুন রাশি মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন

দাম্পত্য জীবনে ছোটখাটো সমস্যা থাকলেও শুভই বলা যায়। দশম রাশির অধিপতি মঙ্গল ভাগ্যস্থানে, মঙ্গল কর্কট রাশির যোগকারক গ্রহ, শুভ ফলদাতা। কর্মক্ষেত্র শুভ বলা যায়। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ এবং কর্মস্থান শুভ হওয়ার কারণে চাকরি বা ব্যবসা সংক্রান্ত যে কোনও সাক্ষাৎকারে শুভ ফল অবশ্যই লাভ হবে। কর্মক্ষেত্রে বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। সুনাম, দায়িত্ববৃদ্ধির এবং পদোন্নতির সম্ভাবনা।

লাভ বা আয়স্থানের অধিপতি নিজ রাশিতে শুভ অবস্থান করছে। আয় বা লাভের শুভ যোগ বলা যায়। বিশেষ শুভ ফল শিল্পী, ক্রীড়াবিদ, সাজসজ্জার সঙ্গে সম্পর্কিত যে কোনও পেশার মানুষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE