Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ধনু রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

২০২০ সাল ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্রিত ফল নিয়ে আসবে। গত বছর তাঁদের যেমন একটু খারাপ অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়েছিল, সে তুলনায় নতুন বছর খুব ভাল কাটবে। জানুয়ারি মাসের শেষের দিক থেকে নিজের এবং নিজের পরিবারের সকলের খুব ভাল ভাবে শারীরিক যত্ন নিতে হবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ০০:০৬
Share: Save:

২০২০ সাল ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্রিত ফল নিয়ে আসবে। গত বছর তাঁদের যেমন একটু খারাপ অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়েছিল, সে তুলনায় নতুন বছর খুব ভাল কাটবে। জানুয়ারি মাসের শেষের দিক থেকে নিজের এবং নিজের পরিবারের সকলের খুব ভাল ভাবে শারীরিক যত্ন নিতে হবে। খুব বড় কিছু না হলেও ছোটখাটো অসুস্থতা বৃদ্ধি পেতে পারে।

গত বছরের তুলনায় এবছর আর্থিক অবস্থার উন্নতি হতে দেখা যাবে। গত বছর যেমন সঞ্চয় হয়নি বললেই চলে, এবছর অর্থ সঞ্চয় হবে। আর্থিক চাপ থাকলেও অর্থ সমৃদ্ধিও থাকবে। কাছের লোকেদের সঙ্গে সম্পর্কেতিক্ততা আসতে পারে। এমনকি যাঁদের মধ্যে মনোমালিন্য ছিল, তাঁদের সঙ্গে তিক্ততা আরও বাড়তে পারে। অর্থাৎ খুব সাবধানে কাছের মানুষদের সঙ্গে মেলামেশা করতে হবে।

আরও পড়ুন:সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

সম্পত্তি নিয়ে কারও সঙ্গে অশান্তি হওয়ার যোগ দেখা যাচ্ছে। এমনকি সম্পত্তি হাত থেকে চলে যাওয়ার যোগও তৈরি হচ্ছে। এই ব্যাপারে বিশেষ সতর্কতা প্রয়োজন। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে বছরটা খুব একটা শুভ হবে না। ইচ্ছা না থাকলেও পড়াশোনার মাত্রা বাড়াতে হবে। তা না হলে সমস্যার সৃষ্টি হতে পারে। ধনু রাশির মানুষ, যাঁরা অনেক দিন ধরে মনের মানুষ খুঁজছেন, তাঁদের দীর্ঘ প্রতীক্ষার পর মনের মানুষ পাওয়ার যোগ প্রবল ভাবে রয়েছে। প্রেম ও বিবাহে সাফল্য আসতে চলেছে। ঈশ্বরের প্রতি ভক্তি বৃদ্ধি পাবে এবং খুব সতর্কতার সঙ্গে চলতে পারলে এই বছর মোটামুটি শুভ কাটবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Saggitarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE