Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বৃশ্চিক রাশির জাতকরা নতুন করে প্রেমে পড়তে পারেন এ মাসে

বৃহস্পতি এবং কেতুর অবস্থানে ধন স্থানের অনুকূল পরিস্থিতি আশা করা যায়। বিনিয়োগের ক্ষেত্রে শুভ। বিশেষত সোনা, ব্যাঙ্ক সম্পর্কিত ক্ষেত্রে। মানসম্মান বৃদ্ধি এবং আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ জুলাই ২০২০ ০০:১৬
Share: Save:

তেজস্বী এবং নির্ভীক প্রকৃতির রাশি বৃশ্চিক। রাশিচক্রের অষ্টম রাশি, রাশি অধিপতি মঙ্গল, অবস্থান পঞ্চম (মীন) রাশিতে। জুলাই মাসে বৃশ্চিক রাশির দ্বিতীয় (ধনু) রাশিতে অবস্থান করছে কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতি (বক্রী)। তৃতীয় (মকর) রাশিতে অবস্থান করছে স্বক্ষেত্রি শনি (বক্রী)। সপ্তম (বৃষ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ১৬ জুলাই পর্যন্ত অষ্টম (মিথুন) রাশিতে একত্রে অবস্থান করছে বুধ, রাহু এবং রবি।

বৃহস্পতি এবং কেতুর অবস্থানে ধন স্থানের অনুকূল পরিস্থিতি আশা করা যায়। বিনিয়োগের ক্ষেত্রে শুভ। বিশেষত সোনা, ব্যাঙ্ক সম্পর্কিত ক্ষেত্রে। মানসম্মান বৃদ্ধি এবং আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে বিশেষ শুভ পরিবর্তনের আশা করা যায়। তৃতীয় এবং চতুর্থ রাশির অধিপতি নিজ রাশিতে, অনুকূল ফল আশা করা যায়। পারিবারিক সুখ, গৃহ, ভূমি এবং যানবাহনের ক্ষেত্র শুভ।

শরীর এবং স্বাস্থ্য অনুকূল হলেও রক্তচাপ বিব্রত করতে পারে বিশেষ লক্ষ্য রাখা প্রয়োজন। শত্রুর দ্বারা বিশেষ ক্ষতির আশঙ্কা না থাকলেও বিশেষ সতর্কতার প্রয়োজন। আগুন এবং বিদ্যুৎ থেকে সাবধান থাকুন।

আরও পড়ুন: এ মাসে শত্রুরা তুলা রাশির জাতককে বাধা সৃষ্টি করতে পারবে না

শুক্রের শুভ যোগ সৃষ্টিকারী অবস্থান দাম্পত্য ক্ষেত্রে অনুকূল ইঙ্গিত দেয়। প্রেম এবং বন্ধুত্বের ক্ষেত্র শুভ। বিদেশে বা দূরে থাকা বন্ধু বা বান্ধবীর সঙ্গে হঠাৎ যোগাযোগে বিশেষ আনন্দ প্রাপ্তি। নতুন করে প্রেমে পড়তে পারেন। শিল্পী চেতনার বিকাশ ঘটবে।

আগামী ১৬ জুলাই রবি রাশি পরিবর্তন করে নবম (কর্কট) রাশিতে গমন করবে। ফলে রবি বুধের বুধাদিত্য যোগ এবং রবি রাহুর গ্রহণ দোষের সমাপ্তির সঙ্গে ফলের পরিবর্তন ঘটবে।

পরিশ্রমই বৃশ্চিক রাশির ভাগ্যের পরিবর্তন ঘটাতে পারে। এমনকি বর্তমান পরিশ্রম আগামী দিনের শুভ ফলের কারণ হবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা। কর্মক্ষেত্র অনুকূল। একাধিক উৎস থেকে আয়ের সম্ভাবনা যেমন আছে তেমনই ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে।

একাধিক যোগের সৃষ্টি লক্ষিত হয়। দশা মহাদশা এবং জন্মকালীন গ্রহের অবস্থার উপর সংগঠিত যোগের শুভ ফল প্রাপ্তি নির্ভর করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scorpion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE