Advertisement
২৪ এপ্রিল ২০২৪

এক মুঠো কালো তিল জীবনের কত সমস্যার সমাধান করতে পারে জানেন

ব্যবসা বা চাকরিতে সমস্যা দূর করতে একটা তামার পাত্রে দুধ ও গঙ্গা জল মিশিয়ে নিয়ে তার মধ্যে সামান্য কালো তিল দিয়ে তা শনিবার অশ্বত্থ গাছে নীচে অর্পণ করুন। ব্যবসা বা চাকরিতে উন্নতি হবেই।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৯ ০০:০৫
Share: Save:

আমাদের জীবনে কখন কোন প্রকার সমস্যা দেখা দেবে তা বলা কঠিন। জন্মকুণ্ডলীতে গ্রহের সঠিক অবস্থানের ফলে যেমন মানুষের জীবন সুখ শান্তিতে কাটে, আবার ঠিক তার উল্টোটা হয় যদি জন্মকুণ্ডলীতে গ্রহের অবস্থান ভুল হয়। তা হলে মানুষের জীবনে সমস্যার শেষ থাকে না।
মানুষের জীবনে নানা রকম সমস্যা, যেমন আর্থিক সমস্যা, বাস্তু দোষ, পারিবারিক সমস্যা, পড়াশোনার সমস্যা, দাম্পত্য কলহ,ব্যবসা বাণিজ্য অথবা চাকরিতে সমস্যা প্রভৃতি সমস্যার সম্মুখীন আমাদের প্রায় সময়েই হতে হয়। তবে এই সমস্যার সমাধান এক মুঠো কালো তিলের সাহায্যে করা যেতে পারে।

আরও পড়ুন: একটা মাত্র তেজপাতা আপনার জীবনের এত সমস্যার সমাধান করতে পারে জানতেন?

এক মুঠো কালো তিল কী ভাবে আমাদের জীবনের এত সমস্যার সমাধান করে দিতে পারে—
• যদি জন্মকুণ্ডলীতে সাড়ে সাতির সমস্যা চলে, তা হলে শনি মহারাজের কুপ্রভাব থেকে বাঁচতে প্রতি শনিবার যে কোনও প্রবহমান জলে এক মুঠো কালো তিল ভাসিয়ে দিতে হবে। এর ফলে শনি মহারাজের সাড়ে সাতির প্রভাব অনেকটা দূর হয়ে যাবে।
• প্রতি শনিবার বা প্রতি অমাবস্যায় ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে তার মধ্যে কিছুটা কালো তিল দিয়ে অশ্বত্থ গাছের নীচে রেখে দিতে হবে। এর ফলে জীবনের আর্থিক সমস্যার অনেকটা উন্নতি ঘটবে।
• ব্যবসা বা চাকরিতে সমস্যা দূর করতে একটা তামার পাত্রে দুধ ও গঙ্গা জল মিশিয়ে নিয়ে তার মধ্যে সামান্য কালো তিল দিয়ে তা শনিবার অশ্বত্থ গাছে নীচে অর্পণ করুন। ব্যবসা বা চাকরিতে উন্নতি হবেই।
• বাড়িতে প্রচুর অর্থহানি ঘটছে? তা হলে এক মুঠো কালো তিল একটা কালো কাপড়ে বেঁধে যে কোনও ব্যক্তিকে দান করে দিন। এর ফলে ধীরে ধীরে অর্থের স্থিতি ঘটবে থাকবে।
• পারিবারিক সুখ শান্তি ও দাম্পত্য সমস্যা রুখতে এক মুঠো কালো তিল নিজের ও পরিবারের সকলের মাথার চারপাশে সাত বার ঘুরিয়ে নিয়ে তা বাড়ির উত্তর দিকে ছিটিয়ে দিন এবং তারপর পিছনের দিকে না তাকিয়ে চলে আসুন।
• শারীরিক অসুস্থতা দূর করতে একটা তামার পাত্রে দুধ, গঙ্গা জল ও কিছুটা কালো তিল মিশিয়ে শিবলিঙ্গে ঢালুন এবং ওঁ নমঃ শিবায় মন্ত্র জপ করুন। যাঁদের শারীরিক কোনও অসুস্থতা নেই, তাঁরা এই উপায়টি করলে অসুস্থ হওয়ার আশঙ্কা অনেকটা কমে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Sesame
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE