Advertisement
২০ এপ্রিল ২০২৪

কেমন হবে মকর রাশির জাতক জাতিকাদের কর্মজীবন? জেনে নিন

কঠোর অধ্যবসায়, আত্মনির্ভরতা, কর্মকুশলতা এবং একনিষ্ঠতা কর্মক্ষেত্রে প্রতিহিংসার অঙ্কুর তৈরি করে। ক্রমেই প্রতিহিংসা গোপন শত্রুতায় রূপান্তরিত হয়ে কষ্ট দেয়। উত্থান পতনের মধ্যে দিয়ে এই রাশির জাতক-জাতিকাদের জীবন অতিবাহিত হয়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ০০:১০
Share: Save:

জন্ম থেকে মৃত্যুর আগে পর্যন্ত আমাদের নানা রকম বাধা বিপত্তি অতিক্রম করে সাফল্যের মুখ দেখতে হয়। এই মানবজীবন তার গ্রহ নক্ষত্রের দ্বারা পরিচালিত হয়। ভাগ্য অনুযায়ী জীবনে নানা ঘটনা ও পরিস্থিতির সম্মুখীন হতে হয়। আমাদের জীবনে নানা ধরনের শুভ বা অশুভ ঘটনা, যা আমাদের ভাগ্যে পূর্ব নির্ধারিত হয়ে রয়েছে তা জানা যায় এক মাত্র জ্যোতিষশাস্ত্র অনুসারে। মকর রাশির জাতক জাতিকাদের কর্মজীবন কেমন হয় দেখে নিন—

মকর রাশি

এই রাশির অধিপতি হল শনি। এই রাশির জাতক জাতিকারা হন স্নেহ প্রবণ এবং পরোপকারী। সমাজকল্যাণ, দায়িত্বপূর্ণ ও দুঃসাধ্য কাজ সম্পাদনে বিশেষ বুদ্ধি ও প্রতিভার প্রকাশ ঘটে এদের।

কঠোর অধ্যবসায়, আত্মনির্ভরতা, কর্মকুশলতা এবং একনিষ্ঠতা কর্মক্ষেত্রে প্রতিহিংসার অঙ্কুর তৈরি করে। ক্রমেই প্রতিহিংসা গোপন শত্রুতায় রূপান্তরিত হয়ে কষ্ট দেয়। উত্থান পতনের মধ্যে দিয়ে এই রাশির জাতক-জাতিকাদের জীবন অতিবাহিত হয়। এই রাশির জাতক জাতিকাদের উচিত গ্রহাধিপতির জপ তপ করা।

প্রণামী মন্ত্র -

‘ওঁ নীলাঞ্জন চয়প্রখ্যং

রবিসুনং মহাগ্রহম্।

ছায়ায়াঃ গর্ভসম্ভূতং

বন্দেভক্ত্যা শনৈশ্চরম’।।

জপমন্ত্রঃ

ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায়।

এছাড়াও গোমেদ এবং ক্যাটসআই ধারণ করলে শুভ ফল লাভ সম্ভব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE