Advertisement
২৪ এপ্রিল ২০২৪

অফিসের টেবিলে বা ঘরে রুপোর হাতির মূর্তি রাখলে কী ফল পাওয়া যায় জানেন?

প্রাচীন শাস্ত্র অনুযায়ী হাতি হল বুদ্ধি ও সৌভাগ্যের প্রতীক। ছোট্ট একটা রুপোর হাতির মূর্তির ক্ষমতা অপরিসীম। এটা ম্যাজিকের মতো জীবন বদলে দিতে পারে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩০ জুন ২০১৯ ০০:০০
Share: Save:

প্রাচীন শাস্ত্র অনুযায়ী হাতি হল বুদ্ধি ও সৌভাগ্যের প্রতীক। ছোট্ট একটা রুপোর হাতির মূর্তির ক্ষমতা অপরিসীম। এটা ম্যাজিকের মতো জীবন বদলে দিতে পারে।

রুপোর মূর্তি কেন: রুপোকে অত্যন্ত শুভ ধাতু হিসেবে মানা হয়। রুপোর হাতির মধ্যে মা লক্ষ্মীর আশীর্বাদ থাকে। তাই জ্যোতিষশাস্ত্রে রুপোর হাতির মূর্তির কথা বহু জায়গায় বিশেষ ভাবে উল্লেখ করা আছে। তাই নানা রকম অশুভ দোষ কাটাতে রুপোর হাতির মূর্তি খুব কার্যকর।

বাস্তুশাস্ত্রে রুপোর হাতির মূর্তির ভূমিকা: ঠিকমতো বাস্তু মেনে যদি রুপোর হাতির মূর্তি স্থাপন করা যায়, বাড়িতে হোক বা অফিসে, নানা রকম সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। জীবনে অশুভ শক্তিকে বিনাশ করে শুভ শক্তিকে আহ্বান করতে সাহায্য করে রুপোর তৈরি হাতি।

দেখে নেওয়া যাক কোন কোন সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়:

• জীবনে ছোটখাটো যে সমস্যাই হোক, যদি রুপোর হাতির মূর্তি বাড়িতে স্থাপন করা যায়, তা হলে সব সমস্যা থেকে ধীরে ধীরে মুক্তি পাওয়া যায়।

আরও পড়ুন: বিয়ের তত্ত্বে ভুল করেও এই জিনিসগুলি রাখবেন না

• অফিসে কোনও সমস্যা, চাকরিতে পদোন্নতি হতে হতে আটকে যাচ্ছে? চট করে অফিসের টেবিলে একটা রুপোর হাতি রাখুন, ম্যাজিকের মতো ফল পাবেন।

• বাড়িতে টাকাপয়সা নিয়ে সমস্যা, ঋণে জড়িয়ে পড়ছেন, অভাব অনটন দূর করতে পারছেন না— এই সকল সমস্যা ছোট্ট একটা হাতির মূর্তির মাধ্যমে দূর হয়ে যেতে পারে।

• বাড়িতে, অফিসে, প্রতিবেশীদের সঙ্গে বা সহকর্মীদের সঙ্গে নিত্য অশান্তি হচ্ছে? রুপোর হাতির মূর্তি রাখলে সব অশান্তি কেটে গিয়ে শান্তি ফিরে আসবে।

• স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি কাটাতে ঘরে একটা রুপোর হাতি রাখতে হবে।

• লকারে রুপোর হাতি রাখলে তার শুভ প্রভাব জীবনে পড়বে।

• ছোট্ট একটা হাতির মূর্তির লকেট গলায় পরলেও খুব ভাল ফল পাওয়া যায়।

• ঘরে হোক বা অফিসে, হাতির মূর্তি সব সময় উত্তর দিকে মুখ করে রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephant statue Elephant Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE