Advertisement
২৭ এপ্রিল ২০২৪

বহুতলের সামনে বাড়ি হলে সমস্যা ও প্রতিকারের উপায়

বাস্তুমতে বহুতলের সামনে ছোট বাড়ি থাকলে সেটা ছোট বাড়ির বাসিন্দাদের জন্য ক্ষতিকারক। বাড়ির লোকেরা বিভিন্ন দিক থেকে প্রতারণার শিকার হতে পারেন।এখন দেখে নেওয়া যাক এই সমস্যা থেকে কী ভাবে প্রতিকার পাওয়া সম্ভব

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ০০:৩২
Share: Save:

বাস্তুমতে বহুতলের সামনে ছোট বাড়ি থাকলে সেটা ছোট বাড়ির বাসিন্দাদের জন্য ক্ষতিকারক। বাড়ির লোকেরা বিভিন্ন দিক থেকে প্রতারণার শিকার হতে পারেন।এখন দেখে নেওয়া যাক এই সমস্যা থেকে কী ভাবে প্রতিকার পাওয়া সম্ভব—

এই সমস্যা থেকে রক্ষা পাওয়ার জন্য বাড়ির বাইরে সদর দরজার ঠিক ওপরে একটা ‘কনভেক্স পা কুয়া মিরর’ লাগিয়ে দিন এবং ঠাকুরের আসনে বাড়ির মাপ অনুযায়ী পারদের অভিষিক্ত শিবলিঙ্গ এবং ক্রিস্টালের শ্রীযন্ত্রম স্থাপন করুন। এর ফলে বাড়ির বাস্তুর ভারসাম্য বজায় থাকবে। এ ছাড়া বাড়ির প্রতিটি জানলায় পর্দা টাঙিয়ে দিন যাতে ঘরের ভিতর থেকে ওই বহুতল দেখতে না পাওয়া যায়। আপনি বা আপনার বাড়ির কেউ কখনও নিজের কোনও জিনিস অন্যের কাছে গচ্ছিত রাখবেন না এবং কখনও কাউকে অর্থ ঋণ দেবেন না।

আসলে বাড়ির সামনে রাস্তার বিভিন্ন অবস্থান, কিছু কিছু জিনিসের উপস্থিতি অজান্তেই আমাদের জীবনে বিভিন্ন দিক থেকে দুর্ভাগ্য নিয়ে আসে। তবে নিজে কখনও প্রতিকার করতে যাবেন না। প্রতিকার করার জন্য অবশ্যই কোনও বাস্তু বিশেষজ্ঞের পরামর্শ নেবেন। পরামর্শ ছাড়া কিছু করতে গেলে হিতে বিপরীত হতে পারে। তা ছাড়া প্রতিকার আপনার সমস্যা অনুযায়ী, পরিস্থিতি অনুযায়ী এবং বাড়ির মাপ অনুসারে জাগ্রত করে দেওয়া হয় এবং স্থাপন করার পদ্ধতি, পুনরায় অ্যাক্টিভ করার পদ্ধতি সঙ্গে দিয়ে দেওয়া হয়। কোনও যোগ্য বাস্তুবিদের সঠিক পরামর্শ অনুসারে জাগ্রত করে দেওয়া প্রতিকার বাড়িতে স্থাপন করুন তা হলে অবশ্যই সমস্যা থেকে সহজে বেরিয়ে আসতে পারবেন।

আরও পড়ুন: ২০১৯ সালে সিংহ রাশির জাতক-জাতিকারা কী করবেন এবং কী করবেন না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashi house
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE