Advertisement
২৫ এপ্রিল ২০২৪

রাজরাজেশ্বর যোগ কি আপনার হাতে আছে

পার্থ প্রতিম আচার্য্য ভবিষ্যতকে জানার জন্য যে সমস্ত পদ্ধতিগুলি প্রচলিত আছে তাদের মধ্যে ‘হস্তরেখা জ্ঞান’ একটি বহুল প্রচলিত পদ্ধতি। কি ভাবে বুঝবেন আপনার হাতের রাজরাজেশ্বর যোগ

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ০২:৪২
Share: Save:

অনাগত ভবিষ্যতকে জানা মানুষের একটি স্বভাবজ বৈশিষ্ট্য। কারণ মানুষের জিজ্ঞাসু প্রবৃত্তিকে নিবৃত করার জন্যই মানুষ জানতে চায় তার ভবিষ্যৎ। ভবিষ্যতকে জানার জন্য যে সমস্ত পদ্ধতিগুলি প্রচলিত আছে তাদের মধ্যে ‘হস্তরেখা জ্ঞান’ একটি বহুল প্রচলিত পদ্ধতি।

কি ভাবে বুঝবেন আপনার হাতের রাজরাজেশ্বর যোগ দেখে নেওয়া যাকঃ-
হাতে রবি পর্বত যদি বিকশিত ও পুষ্ট হয় এবং রবিরেখাটি হাতের তালুর মাঝখানে এসে দিক পরিবর্তন করে শুক্র পর্বতে উপস্থিত হয়, তাহলে এই যোগটির সৃষ্টি হয়।
আরও কয়েকটি পর্যায়েও রাজরাজেশ্বর যোগটিকে সংঘটিত হতে দেখা যায়। হাতের আকৃতি যদি লম্বাটে ধরণের হয় এবং আঙ্গুলগুলির মধ্যে যদি কোনও সন্ধি না থাকে তাহলেও রাজরাজেশ্বর যোগটি সংঘটিত হয়।
যদি আপনার হাতে অনামিকা অর্থাৎ রবির আঙ্গুল এবং কনিষ্ঠা অর্থাৎ বুধের অঙ্গুলের দৈর্ঘ্য সমান হয় তাহলেও বুঝবেন আপনার ভাগ্যে রাজরাজেশ্বর যোগটি সংঘটিত হয়েছে।

এখন দেখে নেওয়া যাক যে কোনও পর্যায়েই হোকনা কেন, যদি আপনার হাতে এই যোগটি থাকে তাহলে কিরূপ ফল পেতে পারেনঃ—
১। জাতক/জাতিকা পূর্ণরূপে সুখী এবং সফল ব্যক্তিত্বের অধিকারী হবেন।
২। এরকম ব্যক্তি ধনী এবং বিবিধ ঐশ্বর্যের অধিকারী হয়ে থাকেন।
৩। জীবনের কোনও ক্ষেত্রেই এরা কোনও বিষয়ে অভাব অনুভব করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Hand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE