Advertisement
২০ এপ্রিল ২০২৪

গতজন্মের পাপ এবং সেই অনুযায়ী এই জন্মে তার ফলাফল

কোনও জাতক যদি গত জীবনে তার পিতামাতাকে সে ভাবে দেখাশোনা না করে অথবা নানা ভাবে অবজ্ঞা করে থাকে, তবে বর্তমান জীবনে বৃদ্ধ বয়সে তাকে নানা সমস্যায় ভুগতে হবে।

অসীম সরকার
শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

কোনও জাতক যদি গত জীবনে তার পিতামাতাকে সে ভাবে দেখাশোনা না করে অথবা নানা ভাবে অবজ্ঞা করে থাকে, তবে বর্তমান জীবনে বৃদ্ধ বয়সে তাকে নানা সমস্যায় ভুগতে হবে।

গত জীবনে কোনও জাতক যদি কোনও বাছুরের চোখে আঘাত করে থাকে, তা হলে কর্মফল হিসেবে বর্তমান জীবনে সেই জাতক যখন চোখে অস্ত্রোপচার করাবে, তখন ভুল চিকিৎসার জন্য চিরতরে অন্ধ হয়ে যেতে পারে।

গত জীবনে যদি কেউ মন্দির বা দেবস্থানের সোনা, গহনা চুরি করে বা আত্মসাৎ করে বা দেবত্ব সম্পত্তি নানা কায়দায় আত্মসাৎ করে থাকে, তা হলে বর্তমান জীবনে তার বাড়ি বা সম্পত্তি বার বার চোর বা ডাকাত দ্বারা আক্রান্ত হবে।

গত জীবনে যদি কেউ তার অধীনস্ত কর্মচারী বা বাড়ির কাজের লোকদের বেতন ঠিকমতো না দিয়ে কোনও ভাবে বঞ্চিত করে, বা তাদের প্রাপ্য থেকে নানা কায়দায় বঞ্চিত করে তবে বর্তমান জীবনে কর্মফল হিসেবে সে কোনও কাজ পাবে না এবং নানা ভাবে আর্থিক দিক থেকে শোষিত হবে।

গত জীবনে যদি কোনও জাতক বাগদত্তা অবস্থায় কোনও নারীর সঙ্গে মেলামেশা করে বিয়ে করতে অস্বীকার করে, তা হলে বর্তমান জীবনে কর্মফলের পরম্পরা হিসেবে সেই নারী এই জীবনে তার কাছে কোনও রূপে আসবে এবং তাকে হত্যা করবে।

আরও পড়ুন: আপনার লাইফ এক্সপ্রেশন নম্বর কিএ ৫ বা ৬? জানেন কী হয় তাতে?

গত জীবনে কোনও জাতক যদি স্বর্ণকার বা মণীকার হয়ে প্রয়োজনের সময়ে শেষ সম্বল বিক্রি করতে এসে প্রতারিত হয়, তা হলে বর্তমান জীবনে ওই স্বর্ণকার যেখানে যে অবস্থায় জন্মগ্রহণ করুক না কেন, গত জীবনের পাপকর্মের জন্যে অল্প বয়স থেকেই হৃৎপিণ্ড ঘটির রোগে ভুগবে, আর তার সন্তান ও স্ত্রী-র সঙ্গে কখনও সুসম্পর্ক থাকবে না। সব সময় বাড়িতে একটা অভাববোধ কাজ করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

past life present life Life
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE