Advertisement
২৪ এপ্রিল ২০২৪

সোনা, টাকাপয়সা ও ধনসম্পত্তি দ্বিগুণ বাড়াতে ঘরের লকার সংক্রান্ত কিছু তথ্য

সোনা রাখার লকারের সঠিক দিক নির্বাচন করে তবেই রাখতে হয়। তবেই সোনা দ্বিগুণ বৃদ্ধি পায়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ জুন ২০২০ ০০:০৬
Share: Save:

সকলেই জানি যে সোনা আমরা অলঙ্কার হিসেবে যেমন ব্যবহার করি, তেমনই দুঃসময়ে সোনা আমাদের বিশেষ কাজে লাগে। সেই দুঃসময়ের জন্য সোনা ঘরে গচ্ছিত করে রাখার বিশেষ প্রয়োজন রয়েছে। কিন্তু একটা বিষয় খুব ভাল ভাবে লক্ষ রাখতে হবে যে সোনা তখনই বৃদ্ধি পাবে যখন ঘরের লকারটি থাকবে বাস্তু শাস্ত্র মেনে ঠিক জায়গায়। সোনা রাখার লকারের সঠিক দিক নির্বাচন করে তবেই রাখতে হয়। তবেই সোনা দ্বিগুণ বৃদ্ধি পায়।

বাড়ির কোন জায়গায় আলমারি বা লকার রাখা উচিত—

সব সময় শুধু ঘরে নয়, বাড়ির কোন দিকে বা কোন জায়গায় লকার রাখা হয়েছে তা দেখার বিশেষ প্রয়োজনীয়তা রয়েছে। বাস্তুশাস্ত্র মতে বাড়ির দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব কিংবা দক্ষিণ-পশ্চিম দিকে লকার রাখা অত্যন্ত শুভ ফল প্রদান করে। ঘরের লকারের মুখ যেন অবশ্যই উত্তর বা পূর্ব দিকে থাকে।

আরও পড়ুন: হাতের তালুর গঠন অনুসারে গ্রহের প্রভাব

যে ঘরে লকার রয়েছে তাঁর দেওয়াল কেমন হবে—

যে ঘরে লকার রাখা হবে তার সঙ্গে যেন দেওয়ালের সব সময় বেশ কিছুটা ফাঁক থাকে। দেওয়ালের সঙ্গে ঘেঁষিয়ে আলমারি বা লকার রাখা যাবে না। দেওয়ালের কিছুটা তফাতেই লকার রাখতে হবে।

ঘরের রং কেমন হওয়া উচিত—

যে ঘরে আলমারি বা লকার থাকবে সেই ঘরের রং হলুদ করলে খুব ভাল হয়। বাস্তুবিদদের মতে ঘরে যদি হলুদ রং করা হয় তবে খুব তাড়াতাড়ি ধনসম্পদ বৃদ্ধি পায়।

লকারের রং কেমন হওয়া উচিত—

যদি সোনা ও ধনসম্পত্তি বৃদ্ধি করতেই হয় তা হলে লকার বা আলমারির রংও করতে হবে কাছাকাছি হলুদ ঘেঁষা। যদি কোনও ভাবে লকারের রং নষ্ট হয়ে যায় তবে দ্রুত সেই রং ঠিক করে নেওয়ার ব্যবস্থা করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra Locker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE