Advertisement
০৯ মে ২০২৪

জীবনের সমস্যার সমাধানে টোটকা

হরিদ্রা ও ধূতরার রস দিয়ে কালি তৈরী করে, শত্রুর নাম লিখে ,এক হাত গর্ত করে পুঁতে দিলে শত্রু নাশ হবেই।  এই টোটকা ব্যবহারে অব্যর্থ ফল। ইঁদুরমাটি নতুন ভাঁড়ে এনে ঈশান কোণে পুঁতে দিলে অর্থ আসবে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০৩
Share: Save:

জীবনের সমস্যা সমাধান করতে কয়েকটি সহজ টোটকার ব্যবহার ।

১। হরিদ্রা ও ধুতুরার রস দিয়ে কালি তৈরী করে, শত্রুর নাম লিখে ,এক হাত গর্ত করে পুঁতে দিলে শত্রু নাশ হবেই। এই টোটকা ব্যবহারে অব্যর্থ ফল।
২। ছেলেরা ধূপ বা মোমবাতি নেভাবেন না কোনদিন। কেননা এটিই পুরুষের শারীরিক অক্ষমতার কারণ হয়ে দাঁড়াতে হবে। বন্ধ্যাত্বও দেখা দিতে পারে।
৩। মেয়েরা চালকুমড়ো বা কুষ্মাণ্ড ভক্ষণ করবে না এবং ছেদনও করবে না।
৪। বাসিমুখে প্রতিদিন যদি দুটো হাত মেলে ধরে, তার রেখাগুলো যদি দেখা হয়, তাহলে সমূহ বিপদ থেকে বাঁচবেন এবং সারাদিনটাও ভাল কাটবে।
৫। পুরুষদের যদি অক্ষমতা এসে যায়, সহবাসে দুর্বল হয়ে পড়েন, তাহলে জায়ফলের ভেতরের যে বীজ আছে তা ছোট ছোট কুচি করে দু’টুকরো সেই বীজ রাত্রে কাঁসার গ্লাসে ভিজিয়ে রাখবেন। সকালে বাসিমুখে সেই জল ছেঁকে সেবন করলে দুর্বলতা কেটে যাবে।
৬। কুটিল চরিত্রের লোক বাড়িতে আছে। নিজেদেরই লোক, যে ক্ষতি করার চেষ্টা করছে বুঝতে পারছেন। মঙ্গলবার কাঁচা হলুদের গাঁট বেঁধে রাখুন তাঁর কোমরে, কাউকে কিছু না বলে। দেখবেন ভাল উপকার পাচ্ছেন।
৭। ইঁদুরমাটি নতুন ভাঁড়ে এনে ঈশান কোণে পুঁতে দিলে অর্থ আসবে। অর্থ খরচ হবে না। সঞ্চয় হবে।
৮। ব্যবসা ভাল চলছে না। খুবই চিন্তায় আছেন। ব্যবসাস্থানে যে লক্ষী-গণেশ আছেন, নিজের পছন্দমতো একটি ফুল গণেশের পায়ে নিবেদন করুন। একুশ দিন, একদিনও বাদ না দিয়ে। বাইশ দিনের মাথায় লাল শালুর মধ্যে একুশ দিনের ফুল নিয়ে নিজের মনস্কামনা জানিয়ে গঙ্গায় বিসর্জন দিন, তারপর থেকে ব্যবসা ভাল হবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Life Problems Solution
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE