Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ভ্যালেণ্টাইন ডে-তে মনের মানুষের হৃদয় জয় করার টোটকা

ভ্যালেন্টাইন ডে , এই বিশেষ দিনটিতে সবাই চায় , তার কাছের মানুষটিকে হৃদয়ের  অমোঘ বাঁধনে বাঁধতে।সঙ্গে মনের মানুষের মনটাকে নানা উপায়ে জিতে নিতে ।এই বিশেষ দিনটিতে মনের মানুষের হৃদয় জয় করার জন্য আছে অব্যর্থ টোটকা। ব্যবহার করেই দেখুন না কী হয়।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০৮
Share: Save:

ভ্যালেন্টাইন ডে বর্তমান যুগের কিশোর-কিশোরী ও যুবক-যুবতী সমেত আবাল-বৃদ্ধ-বনিতার কাছে একটি বিশেষ দিন হিসাবে গণ্য হয়।
এই বিশেষ দিনটিতে সবাই চায় , তার কাছের মানুষটিকে হৃদয়ের অমোঘ বাঁধনে বাঁধতে।সঙ্গে মনের মানুষের মনটাকে নানা উপায়ে জিতে নিতে ।এই বিশেষ দিনটিতে মনের মানুষের হৃদয় জয় করার জন্য আছে অব্যর্থ টোটকা। ব্যবহার করেই দেখুন না কী হয়।
মন জিতে নেওয়ার টোটকাঃ
১। একটি সুদর্শন গাছের শিকড় কিনে আনবেন ভ্যালেন্টাইন ডে-র আগের দিনে। এ বার একটি বাটিতে জল নেবেন এবং এতে গোলাপ জল দেবেন। একটু মধু ও ঘি দেবেন। তার পর ওই সুদর্শন গাছের শিকড়টিকে ওই বাটির মধ্যে রাখবেন।
এর পর নীচে দেওয়া মন্ত্র সম্ভব হলে ২ ঘন্টা, নতুবা ৪০ মিনিট অবশ্যই জপ করবেন।
মন্ত্রঃ ‘ওঁ ঐং হ্রীং ক্লীং রাহু শুক্রায়ে (নাম) মে কামনায় স্বাহা’।
মন্ত্র জপ করা হয়ে গেলে এক বার করে মন্ত্রটি বলবেন আর জলে ফুঁ দেবেন ২২ বার। ভ্যালেনটাইন ডে-র দিন আপনি যাকে চান তাঁকে গিয়ে মনের কথা বলবেন। দেখুন তো, আপনার মনোস্কামনা পূরণ হয় কিনা!
২। একটি কাচের বাটিতে জল নেবেন। তাতে একটু গোলাপ জল, ছোট এলাচ, তেজপাতা, ও সামান্য একটু মধু দেবেন। এ বার প্রথম টোটকায় যে মন্ত্রটি দেওয়া আছে সেটি একই ভাবে একই সময় ধরে জপ করবেন ও জলে মন্ত্রটি ২২ বার বলে অভিমন্ত্রিত করবেন। তার পর ওই বাটির জল স্নানের জলের সঙ্গে মিশিয়ে স্নান করে নিন। এর পর নিজের পছন্দের মানুষের কাছে যাবেন। দেখুন না কী হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE