Advertisement
২৫ এপ্রিল ২০২৪

কন্যাসন্তান প্রসবের স্বপ্ন দেখলে কী হয় জানেন?

আমরা জীবনে বিভিন্ন রকম স্বপ্ন দেখে থাকি। এক একটা স্বপ্নের মানে এক এক রকম আবার এই স্বপ্ন ফলও এক এক রকম হয়ে থাকে। আজ আমরা দেখে নেব স্বপ্নে কন্যাসন্তান প্রসব করতে দেখলে কী হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

আমরা জীবনে বিভিন্ন রকম স্বপ্ন দেখে থাকি। এক একটা স্বপ্নের মানে এক এক রকম আবার এই স্বপ্ন ফলও এক এক রকম হয়ে থাকে। আজ আমরা দেখে নেব স্বপ্নে কন্যাসন্তান প্রসব করতে দেখলে কী হয়।

• স্বপ্নে যদি কেউ দেখে মোটাসোটা খুব সুন্দর একটি কন্যাসন্তানের জন্ম হচ্ছে, তা হলে জানতে হবে যে তাঁর সামনের দিনগুলি খুব সুখকর ও মধুর হতে চলেছে। এ ছাড়া প্রচুর ধনসম্পত্তির বৃদ্ধিও হতে পারে।

• যদি স্বপ্নে দেখেন রোগা কন্যাসন্তানের জন্ম হচ্ছে, তা হলে জানতে হবে আপনি খুব বড় কোনও বিপদে পড়তে পারেন। দারিদ্র আপনাকে গ্রাস করতে পারে।

• স্বপ্নে যদি কেউ দেখেন সাধারণ কন্যাসন্তানের জন্ম হচ্ছে, তা হলে জানবেন আপনার জন্য প্রচুর ভাল কাজ হতে চলেছে। নানা রকম দুশ্চিন্তার হাত থেকে আপনি মুক্তি পেতে চলেছেন। জীবনে যা কিছু জটিল ছিল, তা কেটে গিয়ে জীবন সহজতর হতে চলেছে।আর যদি কোনও বাধা আসে তা সহজেই কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

• কেউ যদি গর্ভাবস্থায় নিজে কন্যাসন্তানের জন্ম দিচ্ছেন দেখেন, তা হলে জানতে হবে তাঁর পুত্রসন্তান হওয়ার সম্ভাবনা বেশি।

• স্বপ্নে যদি কেউ নবজাতকের কান্নার আওয়াজ শুনতে পান, তা হলে অনেক দিনের আটকে থাকা কোনও জটিল সমস্যার সমাধান হতে পারে।

আরও পড়ুন: কর্কট রাশির জাতক-জাতিকাদের দুঃখ-কষ্ট নিবারণের উপায়

• গর্ভাবস্থায় কেউ যদি মৃত কন্যাসন্তানের জন্ম দিতে দেখেন, জানবেন আপনার গর্ভের সন্তান খুব সুস্থ সবল এবং খুব সুন্দর ভাবে পৃথিবীতে আসতে চলেছে।

• মৃত কন্যাসন্তানের জন্ম দেখলে জানতে হবে এটা পাপাচারের লক্ষণ বা গভীর কোনও পাপকর্মে লিপ্ত হতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Daughter Child Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE