Advertisement
১১ মে ২০২৪

কর্কট রাশির জাতক-জাতিকাদের দুঃখ-কষ্ট নিবারণের উপায়

কর্কট রাশির জাতক-জাতিকারা ছোটখাটো ফাঁড়া, দুর্ঘটনা, দুঃখ-কষ্ট ইত্যাদি দূরীকরণের সহজ উপায়টি প্রয়োগ করুন।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১১ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

কর্কট রাশির জাতক-জাতিকারা ছোটখাটো ফাঁড়া, দুর্ঘটনা, দুঃখ-কষ্ট ইত্যাদি দূরীকরণের সহজ উপায়টি প্রয়োগ করুন। এই পদ্ধতিটি পরপর তিন মাস করতে হবে। প্রতি মাসে যে কোনও সোমবার শুরু করে পরপর ১১ দিন এই ক্রিয়া করতে হবে। এর জন্য প্রত্যেক মাসের প্রথম সোমবারটি বেছে নিয়ে সেই দিন থেকে এই উপায়টি শুরু করতে হবে। যদি প্রথম সোমবার অসুবিধা থাকে তবে দ্বিতীয় সোমবার থেকে শুরু করতে পারেন। এই জন্য একটি রুমালের সাইজের সাদা কাপড়, এক মুঠো আতপ চাল, অল্প কেশর বা হলুদের গুঁড়ো প্রয়োজন।

এখন দেখে নেওয়া যাক কী ভাবে বিষয়টি করবেন-

যে সোমবার করবেন বলে স্থির করেছেন, সেই সোমবার সকালে প্রথমেই উঠে স্নান করে শুদ্ধ কাপড় পরে গঙ্গাজল ছিটিয়ে নিজেকে এবং জিনিসগুলো শুদ্ধ করে নিন। এরপর একটি ছোট ডিসে এক মুঠো আতপ চাল নিন। তার মধ্যে অল্প কেশর বা হলুদের গুঁড়ো দিয়ে অল্প একটু গঙ্গাজল ছিটিয়ে দিন। খুব বেশি গঙ্গা জল দেবেন না। তারপর ভাল করে চালগুলো মাখিয়ে নিন। দেখবেন চাল রঙিন হয়ে উঠবে।

আরও পড়ুন: সমস্যা সমাধানে মিথুন রাশির জাতক-জাতিকারা এই উপায়টি পালন করুন

তারপর চালগুলো একটু শুকতে দিন। শুকিয়ে গেলে চালগুলো এই সাদা কাপড়ে বেঁধে নিন। তারপর সেই পুঁটলিটি ঠাকুরের আসনে রাখা শিবলিঙ্গের সামনে বা শিবের ছবি বা মূর্তির সামনে রাখুন। নিজের মনের কষ্ট বলুন এবং ধূপ ও দীপ দেখান। এই ভাবে পরপর ১১ দিন ধূপ ও দীপ দেখাবেন এবং মনের কষ্ট বলবেন।

মহিলারা ঋতুস্রাবের দিনগুলোতে এই কাজ করবেন না। ১২ দিনের মাথায় ওই পুঁটুলিটি তুলে নিয়ে পুকুরে বা নদীতে বিসর্জন দিয়ে দিন। এই ভাবে পরপর তিন মাস এই কাজ করুন।

বিশেষ দ্রষ্টব্য- প্রয়োজন অনুসারে কর্কট রাশির জাতক বা জাতিকারা এই উপায় ছয় মাস অথবা এক বছর পরে আবার করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cancer Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE