Advertisement
১৯ এপ্রিল ২০২৪

স্বপ্নে বিভিন্ন সংখ্যা দেখলে ভবিষ্যতে কী ধরনের ফল দিয়ে থাকে (শেষ অংশ)

এতে বোঝায় রহস্যময় জীবনের হাতছানি। কোনও সৃষ্টিমূলক বা সৃজনশীল কাজে নিযুক্ত থেকে সাফল্য লাভ বোঝায়। এটা বোঝায় শিল্পী ও শিল্প সংক্রান্ত কোনও কাজে লেগে থাকা। ব্যাক্তিগত জীবনের কোনও সমস্যার স্থায়ী সমাধানও বোঝায়। 

অসীম সরকার
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৯ ০০:০৫
Share: Save:

(৫) যদি কেউ বোঝেন যে পাঁচ সংখ্যাকেই স্বপ্নে দেখছেন, তার মানে বোঝায়, তিনি এখন স্থায়ী ও শান্তিপূর্ণ অবস্থার মধ্যে দিয়ে চলেছেন। তবে এই শান্তি ও স্থায়িত্ব হবে মাঝামাঝি ধরনের। এই সংখ্যা নির্দেশ করে কারও ক্ষেত্রে একটা পরিবর্তন বা পরিবর্তনের মধ্য দিয়ে চলা। তিনি এমন কিছু করে চলেছেন বা পেতে চলেছেন, যার ফলে তার জীবনে পরিবর্তন আসতে চলেছে।
(৬) স্বপ্নে যদি ছয় সংখ্যাকে দেখে থাকেন, এতে বোঝায় আপনি প্রেমে পড়তে চলেছেন। অথবা আপনার প্রজ্ঞা বা বোধি জ্ঞান লাভ হতে চলেছে। বা আগের পাওয়া এই জ্ঞান আরও দক্ষভাবে অনুভব করতে চলেছেন। এতে বোঝায় বিপরীত লিঙ্গের ব্যাক্তির কাছ থেকে সাহায্য পাওয়া।
(৭) স্বপ্নে সাত সংখ্যা যে ভাবেই দেখা হোক না কেন, এতে বোঝায় রহস্যময় জীবনের হাতছানি। কোনও সৃষ্টিমূলক বা সৃজনশীল কাজে নিযুক্ত থেকে সাফল্য লাভ বোঝায়। এটা বোঝায় শিল্পী ও শিল্প সংক্রান্ত কোনও কাজে লেগে থাকা। ব্যাক্তিগত জীবনের কোনও সমস্যার স্থায়ী সমাধানও বোঝায়।

আরও পড়ুন: স্বপ্নে বিভিন্ন সংখ্যা দেখলে ভবিষ্যতে কী ধরনের ফল দিয়ে থাকে (প্রথম অংশ)

(৮) স্বপ্নে আট সংখ্যা দেখা মানেই শুভ একটা কিছু হতে চলেছে। গুপ্ত কোনও কিছু থেকে বা পিছনে থেকে যোগ্যতার দাম পাওয়া বোঝায়। কেরিয়ার বা পেশাগত জীবনে শুভ পরিবর্তনও এর থেকে বোঝা যায়।
(৯) স্বপ্নে নয় সংখ্যা দেখা মানে পরিবেশের বড় ধরনের পরিবর্তন বা জীবনযাত্রায় নাড়া দেওয়ার মতো পরিবর্তন। এতে আরও বোঝায়, দীর্ঘ দিন ধরে চলতে থাকা কঠোর কোনও পরিশ্রম থেকে অব্যাহতি পাওয়া এবং আসন্ন কোনও সুখের ইঙ্গিত। এতে বোঝায়, নিজের সম্বন্ধে এখন থেকে যত্ন নিতে হবে আর অতিরিক্ত পরিশ্রম এড়িয়ে চলতে হবে।
(১০) যারা স্বপ্নে শূন্য সংখ্যাটিকে প্রায়ই দেখে থাকেন, তাদের কাছে এই বার্তা এসে পৌছল যে, পুরনো কিছু বন্ধন বা চাপ বা ঋণ এখনও শোধ হয়নি। এতে বোঝায় অতীতের প্রতি মমত্ববোধ বা নস্টালজিয়া। এতে বোঝায় কারও কারও ক্ষেত্রে সামনে অনেক সম্ভাবনার ইঙ্গিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE