Advertisement
২০ এপ্রিল ২০২৪

এই রাশির মহিলারা নিজেদের থেকে কম বয়সের সঙ্গীর প্রতি আকর্ষিত হন

প্রেমের সম্পর্কে বা দাম্পত্য সম্পর্কে আমরা বেশির ভাগ ক্ষেত্রেই দেখতে পাই পুরুষদের থেকে মহিলারা বয়সে ছোট বা সমবয়সি হন। তবে কিছু মানুষ রয়েছেন যাঁরা নিজেদের থেকে কম বয়সি জীবনসঙ্গীর সঙ্গে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ০০:০৩
Share: Save:

প্রেমের সম্পর্কে বা দাম্পত্য সম্পর্কে আমরা বেশির ভাগ ক্ষেত্রেই দেখতে পাই পুরুষদের থেকে মহিলারা বয়সে ছোট বা সমবয়সি হন। তবে কিছু মানুষ রয়েছেন যাঁরা নিজেদের থেকে কম বয়সি জীবনসঙ্গীর সঙ্গে বেশি স্বাচ্ছন্দ বোধ করে। বিশেষ করে কিছু রাশির মহিলা রয়েছেন, যাঁরা নিজেদের থেকে কম বয়সের পুরুষদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে আগ্রহী হন।

দেখে নেওয়া যাক রাশিগুলো কী কী—

মেষ

এই রাশির মহিলারা নিজেকে অল্পবয়সি ভাবতে খুব পছন্দ করেন। এঁরা বেশির ভাগ ক্ষেত্রেই বহু দিন যৌবন ধরে রাখতে পারেন। এঁদের স্বভাবের মধ্যে এই বিশেষ লক্ষণ থাকে। তাই এঁরা নিজের থেকে কম বয়সের পুরুষদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে বেশি পছন্দ করে।

আরও পড়ুন: জন্মছকে শুক্রগ্রহের ভূমিকা এবং বিপরীত লিঙ্গের প্রতি আসক্তি

কর্কট

এই রাশির মহিলারা চান পার্টনার যেন সব সময় তাঁর কথা শুনে চলেন। তাই নিজের থেকে কম বয়সি পুরুষদের প্রতি এঁরা বেশি আকর্ষণ বোধ করেন।

মিথুন

এই রাশির মহিলারা একটুতেই খুব বেশি একাকিত্ব বোধ করেন। তাই কম বয়সি পার্টনার এঁদের বেশি পছন্দের।

বৃশ্চিক

এঁদের জীবনে আনন্দ খুব গুরুত্বপূর্ণ। সারা জীবন যেন এই আনন্দ বজায় থাকে, তাঁর জন্য কম বয়সি পার্টনার বেছে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE