Advertisement
১৮ জুন ২০২৪
Astrological Tips

বাড়িতে সুখ নেই! সংসারে টানাটানি কিংবা ছেলেমেয়ে অবাধ্য? সব মেটাবে এই টোটকা

মা ও সন্তানের সম্পর্কের মতো মজবুত সম্পর্ক পৃথিবীতে দ্বিতীয় নেই। কিন্তু নানা কারণে মা ও সন্তানের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। জ্যোতিষশাস্ত্রে এই সম্পর্কের বন্ধন দৃঢ় করতে কিছু বিশেষ টোটকার কথা উল্লেখ আছে।

symbolic image of depression in relationship

সংসারে শান্তি ফিরবে বিশেষ কিছু টোটকায়। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:১২
Share: Save:

মা ও সন্তানের সম্পর্ক পৃথিবীর শ্রেষ্ঠ সম্পর্ক। তাই মা ও সন্তানের সম্পর্কের মধ্যে বন্ধন যে অটুট থাকবে, এতে কোনও সন্দেহ নেই। এই সম্পর্কে খারাপ অবস্থা তৈরি হওয়ার কথা ভাবাই যায় না।

তবুও সময়ের পরিপ্রেক্ষিতে বা পরিস্থিতির চাপে, নানা কারণে অনেক সময়ে এই সম্পর্ক নষ্ট হতে দেখা যায়। কোনও বিশেষ ঘটনায় বা তৃতীয় ব্যক্তির জন্যও মা এবং সন্তানের সম্পর্কে চির ধরে।

জ্যোতিষ মতে এই সম্পর্ক মজবুত রাখার কিছু সহজ উপায় রয়েছে। তা মেনে চললে বিশেষ উপকার পাওয়া যাবে এবং এতে সংসারে একাধিক দিক থেকে উন্নতি লক্ষ্য করা যাবে।

সম্পর্ক অটুট রাখতে বাড়িতে হাতির আকারের শোপিস রাখা খুব উপকারি। হাতির মূর্তি বা ছবিও রাখা যেতে পারে। পারিবারিক উন্নতিতেও এটি খুব কার্যকর।

জেনে নিন গৃহে হাতির শোপিস রাখার গুণাগুণ—

সম্পর্কের উন্নতি

মা ও সন্তানের সম্পর্কের উন্নতি করতে দু’জনের ঘরেই দু’টি হাতির মূর্তি রাখতে হবে। বাস্তুবিদরা মনে করেন, হাতি অনেক সময়ে অভিভাবক হিসাবে কাজ করে। এ ছাড়া, বাস্তুমতে স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর করতে হাতির নকশা কাটা বিছানার চাদর ব্যবহার করতে হবে।

জীবনে উন্নতির পথে বাধা রুখতে

সন্তানদের ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য হাতির শোপিস ঘরে রাখা প্রয়োজন। এতে সন্তানের পাশাপাশি বাড়ির অন্যান্য সদস্যদেরও একাগ্রতা বৃদ্ধি পায়।

মা ও শাবক হাতির শোপিস বিশেষ উপকারী

মা ও শাবক হাতির শোপিস প্রায় জায়গাতেই দেখা যায়। এই ধরনের শোপিস ঘরে রাখলে মা ও সন্তানের সম্পর্ক ভাল হয়। যদি এই ধরনের শোপিস না পাওয়া যায়, তা হলে ছবিও লাগানো যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE