Advertisement
০৬ মে ২০২৪
Birth Chart

জুন মাসে কি অসুস্থ হতে পারেন? বিব্রত করতে পারে শত্রুরা?

মেষ রাশির রোগ সম্পর্কিত বিষয়ে মানসিক চাপ ও উদ্বিগ্নতা সমস্যা করতে পারে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভই বলা যায়। অর্থাৎ ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা কম।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ জুন ২০২২ ০৬:০৯
Share: Save:

মেষ রাশির রোগ সম্পর্কিত বিষয়ে মানসিক চাপ ও উদ্বিগ্নতা সমস্যা করতে পারে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভই বলা যায়। অর্থাৎ ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

বৃষ রাশির পেট, বিশেষত পেটের নিম্নাংশ এবং মূত্র সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা মাসের প্রথম অর্ধে। পরবর্তী অর্ধ শুভ। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা খুবই কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ।

মিথুন রাশির রোগ সংক্রান্ত বিষয়ে সামান্য সমস্যা হলেও শত্রু সংক্রান্ত বিষয়ে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। অর্থাৎ শত্রুরা নাজেহাল করতে পারবে না। ঋণ সংক্রান্ত সমস্যাতেও ভোগার আশঙ্কা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্ধিতার ক্ষেত্রেও মাসটি শুভ।

কর্কট রাশির মাসের প্রথম অর্ধ রোগ, ঋণ ও শত্রু সম্পর্কিত বিষয়ে খুব শুভ না হলেও পরবর্তী অর্ধে খুবই শুভ। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয় অর্ধ শুভ।

সিংহ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মধ্যম ফল প্রাপ্ত হলেও প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির রোগ, ঋণ এবং শত্রু সম্পর্কিত বিষয়ে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি মাসের প্রথম অর্ধে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও মধ্যম।

তুলা রাশির শারীরিক ক্ষেত্রে বিভিন্ন সমস্যা থাকলেও, শত্রু এবং ঋণ সংক্রান্ত বিষয়ে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও শুভ।

বৃশ্চিক রাশি মাসের প্রথম অর্ধে সচেতন থাকা উচিত, যৌন রোগ এবং মূত্র সংক্রান্ত রোগ সম্বন্ধে। বিনা কারণে দোষী হতে হবে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ, বেশি শুভ মাসের দ্বিতীয় অর্ধে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মাসের প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধ শুভ।

ধনু রাশির রোগ, ঋণ এবং শত্রু সম্পর্কিত বিষয়ে মাসের প্রথম অর্ধে অধিক শুভ ফল প্রাপ্ত হবে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মাসের দ্বিতীয় অর্ধের তুলনায় প্রথম অর্ধ শুভ।

মকর রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধে বেশি শুভ ফল প্রাপ্ত হবে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয় অর্ধ বেশি শুভ।

কুম্ভ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মধ্যম বা মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

মীন রাশির রোগ ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ, শুভ প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE