Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Birth Chart

ঘোর বিপদে সিংহ রাশি, দেখে নিন অগস্ট মাসে কর্মক্ষেত্রে কোন রাশির জাতক কেমন ফল পাবেন

অগস্ট মাসে বৃষ রাশিতে অবস্থান করবে রাহু। কর্কট রাশিতে অবস্থান রবি এবং বুধের। রবি আগামী ১৭ অগস্ট থেকে পরবর্তী সিংহ রাশিতে অবস্থান করবে। বুধ আগামী ৯ অগস্ট থেকে ২৬ অগস্ট রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে অবস্থান করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ০৮:১৭
Share: Save:

অগস্ট মাসে বৃষ রাশিতে অবস্থান করবে রাহু। কর্কট রাশিতে অবস্থান রবি এবং বুধের। রবি আগামী ১৭ অগস্ট থেকে পরবর্তী সিংহ রাশিতে অবস্থান করবে। বুধ আগামী ৯ অগস্ট থেকে ২৬ অগস্ট রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে অবস্থান করবে এবং ২৭ অগস্ট থেকে নিজক্ষেত্র কন্যা রাশিতে অবস্থান করবে। সিংহ রাশিতে একত্রে অবস্থান করছে মঙ্গল এবং শুক্র। শুক্র আগামী ১২ অগস্ট থেকে পরবর্তী কন্যা রাশিতে অবস্থান করবে। বৃশ্চিক রাশিতে অবস্থান করছে কেতু। মকর রাশিতে নিজক্ষেত্রে বক্রগতিতে অবস্থান করছে শনি। কুম্ভ রাশিতে বক্রগতিতে অবস্থান করছে বৃহস্পতি।

মেষ রাশির কর্ম অধিপতি গ্রহ শনি নিজক্ষেত্রে বক্রগতিতে অবস্থান করছে। রাহু, রবি এবং বুধের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। অসমাপ্ত কাজ সমাপ্ত করুন। অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ এলে তার সদ্বব্যবহার করুন। মাসের দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির কর্ম রাশির অধিপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। কর্ম রাশিতে বৃহস্পতির অবস্থান শুভ। মঙ্গল এবং শুক্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্তি হলেও দ্বিতীয় অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির কর্ম রাশির অধিপতি বৃহস্পতি বক্রগতিতে অবস্থান করছে। মাসের প্রথম অর্ধে মধ্যম হলেও দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির কর্ম রাশির অধিপতি মঙ্গল। কর্কট রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির কর্ম অধিপতি শুক্র। কর্ম রাশিতে অবস্থান করছে রাহু। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তি হলেও কর্ম সংক্রান্ত বিষয়ে মানসিক অশান্তি, বিভ্রান্তিমূলক চিন্তা সমস্যায় ফেলতে পারে।

কন্যা রাশির কর্ম রাশির অধিপতি বুধ। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে।

তুলা রাশির কর্ম রাশির অধিপতি চন্দ্র। কর্কট রাশিতে রবি এবং বুধের অবস্থান। শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম অর্ধে।

বৃশ্চিক রাশির কর্মপতি রবি। সিংহ রাশিতে অবস্থান করছে মঙ্গল এবং শুক্র। বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির কর্ম অধিপতি গ্রহ বুধ। ধনু রাশির কর্মক্ষেত্রের সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্ক। কর্ম অধিপতি গ্রহের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের শেষ সপ্তাহ তুলনামূলক শুভ।

মকর রাশির কর্ম অধিপতি গ্রহ শুক্র, রাশি তুলা। কর্ম রাশির সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্ক। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে। মাসের দ্বিতীয় অর্ধে শুভত্ব বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশির কর্ম অধিপতি গ্রহ মঙ্গল, রাশি বৃশ্চিক। কর্ম রাশিতে কেতুর অবস্থান। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মীন রাশির কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Profession
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE