Advertisement
২৪ জুন ২০২৪
Astrological Predictions

আগামী বছরে কোন রাশির জাতকদের দাম্পত্য সুখ বজায় থাকবে? নির্ভর করছে বৃহস্পতির প্রভাবের উপর

আগামী বছরটা কোন রাশির কেমন যাবে? বিশেষ করে বৃহস্পতি গ্রহের প্রভাবে কে কেমন ফল পাবেন? জানাচ্ছে জ্যোতিষ।

How will zodiac signs be affected by Brihaspati graha on 2024

—প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১২:৫৯
Share: Save:

দেবগুরু বৃহস্পতি বছরের প্রথম দিন হইতে এপ্রিল মাসের শেষ দিন পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবে। ১ মে রাশি পরিবর্তন করে পরবর্তী বৃষ রাশিতে গমন করে সমগ্র বৎসর বৃষ রাশিতেই অবস্থান করবে। বৃষ রাশি দৈত্যগুরু শুক্রের ক্ষেত্র। দেবগুরুর দৈত্যগুরুর ক্ষেত্রে অবস্থান। ৯ অক্টোবর ২০২৪ গতি পরিবর্তন করে বক্রগতি প্রাপ্ত হবে এবং বৎসরের বাকি সময় বক্রগতিতে অবস্থান করবে। বৃহস্পতি গ্রহ সপ্তম দৃষ্টি ছাড়াও পঞ্চম এবং নবম দৃষ্টি দ্বারা নিজ অবস্থান হইতে পঞ্চম, সপ্তম এবং নবম স্থান প্রভাবিত করতে পারে।

মেষ রাশির বৎসরের প্রথম চার মাস শরীর, আত্মবিশ্বাস, সন্তান, উপস্থিত বুদ্ধি, দাম্পত্য জীবন, উচ্চশিক্ষা ইত্যাদি ক্ষেত্রে শুভফল প্রাপ্তি হবে। বৎসরের পরবর্তী সময়, কর্ম এবং আর্থিক ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হলেও ঋণ, শত্রু প্রতিযোগিতার ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

বৃষ রাশির বছরের প্রথম চার মাস গৃহসুখ, মাতৃসুখের ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হলেও অন্যান্য ক্ষেত্রে তেমন একটা শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। বৎসরের পরবর্তী সময় সন্তান, বিদ্যারক্ষেত্র, দাম্পত্য সুখ, অংশীদারি ব্যবসায়, উচ্চশিক্ষা সহ বিভিন্নক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির বছরের প্রথম চার মাস শুভ। সন্তান, উপস্থিত বুদ্ধি, আবেগ, দাম্পত্য সুখ, ইত্যদি বিষয়ে শুভফল দান করবে। পরবর্তী সময় গৃহসুখ, মাতৃসুখ আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশি বছরের প্রথম চারমাস পারিবারিক সুখ, আর্থিক ক্ষেত্রে, গৃহসুখ, মাতৃসুখ এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় সন্তান, আবেগ, অনুভূতি, দাম্পত্যসুখ এবং আয় ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির মাসের প্রথম চারমাস শরীরস্বাস্থ্য ,আত্মবিশ্বাস, নাম যশ, সন্তান, উচ্চশিক্ষা ইত্যাদি ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় পারিবারিক সুখ, আয়, গৃহসুখ, মাতৃসুখ এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির বছরের প্রথম চারমাস পারিবারিক ক্ষেত্র, গৃহসুখের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় শরীর আত্মবিশ্বাস, সন্তান, অনুভূতি, আবেগ, ন্যায়পরায়ণতা বৃদ্ধি মানসম্মান ইত্যাদি ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।

তুলা রাশির বছরের প্রথম চারমাস শরীর স্বাস্থ্য,দাম্পত্যসুখ, আয়েরক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় পারিবারিক সুখ, গৃহসুখ, এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রাশির বছরের প্রথম চারমাস পারিবারিক সুখ এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় শরীর স্বাস্থ্য, দাম্পত্যসুখ এবং আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।

ধনু রাশির বছরের প্রথম চারমাস শরীর, সন্তান, আবেগ অনুভূতি, নাম যশ এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।

মকর রাশির বছরের প্রথম চারমাস গৃহসুখ রবং মাতৃসুখ , কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।পরবর্তী সময় শরীর, সন্তান, আবেগ অনুভূতি নাম যশ, এবং আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।

কুম্ভ রাশির বছরের প্রথম চারমাস দাম্পত্যসুখ, মানসম্মান, উচ্চশিক্ষা আয়েরক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তী সময় গৃহসুখ, মাতৃসুখ। এবং কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

মীন রাশির মাসের প্রথম চারমাস পারিবারিক ক্ষেত্রে এবং কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে। পরবর্তী সময় দাম্পত্যসুখ এবং আয়ক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে।

জন্ম কালীন গ্রহের অবস্থান, দশা অন্তদশার উপর ফলের পরিবর্তন হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE