Advertisement
৩০ মে ২০২৪
Astrological Predictions

২০২৪ সালে কোন রাশি জাতকদের প্রোমোশন পাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি?

কর্মক্ষেত্রে নতুন বছরটা কেমন কাটবে, তা নিয়ে দুশ্চিন্তায় থাকেন অনেকেই। তাই ২০২৪ আসার আগেই দিশা দেখাচ্ছে জ্যোতিষ।

Who will fare better in their professional lives in 2024 according to their zodiac signs

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১১:২৫
Share: Save:

মাত্র আর কয়েক দিন পরেই শুরু হবে নতুন বছর ২০২৪ সাল। এই ২০২৪ সালে বেশি কিছু রাশির গ্রহগত পরিবর্তন আসবে এমনটাই মনে করছে জ্যোতিষ শাস্ত্র। যার ফলে এই রাশিগুলোর বিশেষ করে কর্মে উন্নতি বা কেরিয়ারে উন্নতি লক্ষ করা যাবে। এই রাশির মানুষের মাইনে বাড়তে পারে বা কর্মের দিকে নতুন কোনও সুযোগ আসতে পারে। চাকরির জায়গায় এই রাশির মানুষের সুনাম এবং মাইনে বৃদ্ধি হতে পারে।

দেখে নেব কোন কোন রাশি এই সৌভাগ্যের অধিকারী হবেন

মেষ

মেষ রাশির জাতক জাতিকারা পুরনো বছরে যে সব সমস্যার মধ্যে ছিলেন, তাঁর থেকে অনেকাংশে মুক্তি পাবেন এই নতুন বছর ২০২৪ সালে। এই নতুন বছরে ভাগ্য আপনার সঙ্গ দেবে খুব ভাল। বিশেষ করে নতুন বছরে কর্মে উন্নতি রয়েছে প্রবল। কর্মস্থানে যে সকল বাধা বিঘ্নগুলো ছিল, সেই সমস্যা কেটে যাবে এই নতুন বছরে। এই বছর আপনার আত্মবিশ্বাস এতটাই বেড়ে যাবে, যার ফলে কর্মে বিশেষ ভাবে উন্নতি করতে পারবেন। এই নতুন বছরে আপনার পদোন্নতি এবং মাইনে দুই-ই বেড়ে যাবে। ব্যবসাতেও বিশেষ উন্নতি রয়েছে এই বছরে।

সিংহ

সিংহ রাশির ক্ষেত্রে নতুন বছর ২০২৪ সাল খুবই শুভ ফল দেবে। এই রাশির পুরনো থেকে মুক্তি পাবেন এবং নতুন বছর খুবই সুখ এবং শান্তিতে কাটবে। এই নতুন বছরে আর্থিক উন্নতি হবে অভাবনীয়। বিশেষ করে কর্ম জীবনে এতটাই উন্নতি আসবে যা আপনি বিশ্বাস করতে পারবেন না। এই বছর খুব ভাল কাজের অফার আসতে পারে। কর্মের জায়গায় বিশেষ উন্নতি লক্ষ করা যাচ্ছে। ব্যবসার জন্যও বছরটা শুভ হবে।

ধনু

২০২৪ সাল ধনু রাশির জন্য বিশেষ সাফল্য লাভের বছর। কর্মের জায়গায় এরা নিজের বিশেষ পরিচয় নিয়ে আসতে পারবেন। আগামী বছরে খুব বড় একটা পদ পেতে পারেন। ব্যবসার দিকেও বিশেষ উন্নতি আসবে। এই বছর আপনি প্রায় সব কাজেই সফলতা পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE