Advertisement
২৫ জুন ২০২৪
Astrological Tips

মনের মানুষের নজরে আসতে চান? শুক্র গ্রহের প্রভাব কাজে লাগিয়ে তা সম্ভব, জেনে নিন সঠিক কৌশল

কখনও মনে হয়, আরও একটু রূপবতী হতে পারলে নিশ্চয়ই মনের মানুষের নজর আকর্ষণ করা যেত? জ্যোতিষ জানাচ্ছে, তা অবশ্যই সম্ভব।

How Can you increase your beauty by using the influence of the sukhro groho according to astrologist.

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১১:৪২
Share: Save:

নিজের রূপ লাবণ্য বেশি দিন ধরে রাখতে কে না চায়। সব সময় নিজেকে রূপ লাবণ্যময় করে রাখার স্বপ্ন প্রায় সব মেয়েই দেখে। তবে অনেক সময় দেখা যায় বহু প্রকার রূপচর্চা করার পরও কোনও সমাধান হচ্ছে না।

শাস্ত্রজ্ঞরা বলছেন, এই সমস্যার সমাধান হতে পারে জ্যোতিষমতেই। গ্রহের অবস্থানের ফলেই এ রকম সমস্যা সৃষ্টি হয়। হাজার রূপচর্চা করা সত্ত্বেও রূপের লালিত্ব ধরে রাখা যায় না, সময়ের আগেই তা হারিয়ে যেতে শুরু করে।

রূপ লাবণ্যের প্রধান গ্রহ হল শুক্র গ্রহ। জন্মছকে যদি কোনও ভাবে শুক্র গ্রহকে উজ্জ্বল করে তোলা যায় তা হলে ত্বকের উজ্জলতাও বেশি সময় পর্যন্ত ধরে রাখা যায়।

এখন প্রশ্ন কী ভাবে শুক্র গ্রহের প্রভাব কাজে লাগিয় ঔজ্জ্বল্য বাড়ানো যায়, দেখে নেব সঠিক কৌশল

১) শুক্র গ্রহকে উজ্জ্বল করতে গেলে প্রথমেই পরামর্শ দেওয়া হবে যে, বেশির ভাগ সময় সাদা পোশাক পরতে হবে। শুক্র গ্রহের ইতিবাচক প্রভাব বেশি পরিমাণে পেতে হলে সাদা পোশাক পরা খুব জরুরি। সাদা পোশাক বেশি পরিধান করলে সমাদর ও সম্মান দুই-ই বাড়বে।

২) শুক্র গ্রহকে উজ্জ্বল করতে শুক্রবার সাদা বস্ত্র দান করতে হবে।

৩) প্রতিদিন স্নানের জলে একটা করে এলাচ মিশিয়ে সেই জল দিয়ে স্নান করতে হবে। এলাচের জলে স্নান করলে শুক্রের সুখকর ও ইতিবাচক ফল পাওয়া যায়।

৪) রুপো বা প্ল্যাটিনামের গয়না পরার পরামর্শ দেন জ্যোতিষবিদরা। এতে শুক্র গ্রহ প্রবল ভাবে উজ্জ্বল হয়। এর ফলে জীবনে সুখ শান্তির সঙ্গে সঙ্গে রূপ লাবন্যেও ভরে ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Astrological Tips Beauty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE