Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Birth Chart

সৌভাগ্য আনতে চান? রাশি অনুযায়ী বাড়িতে রাখুন এই সব ধাতুর জিনিস

অনেকেই মনে করেন টাকা থাকলেই সুখ পাওয়া যায়। কিন্তু এটা যে সম্পূর্ণ ভুল তা প্রমাণিত হয়েছে নানা ক্ষেত্রে। কারণ অনেক সময় দেখা যায় অগাধ অর্থ থাকা সত্বেও সুখ পাওয়া যায় না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ০৮:২৩
Share: Save:

অনেকেই মনে করেন টাকা থাকলেই সুখ পাওয়া যায়। কিন্তু এটা যে সম্পূর্ণ ভুল তা প্রমাণিত হয়েছে নানা ক্ষেত্রে। কারণ অনেক সময় দেখা যায় অগাধ অর্থ থাকা সত্বেও সুখ পাওয়া যায় না। এ ক্ষেত্রে দেখতে হবে বাড়িতে কোনও সমস্যা রয়েছে কি না। এমন কিছু জিনিস রয়েছে, রাশি অনুযায়ী সে সব যদি বাড়িতে রাখা যায় তা হলে সুখ শান্তি আসতে বেশি সময় লাগে না। জ্যোতিষ মতে রাশি অনুযায়ী বাড়িতে কিছু ধাতব দ্রব্য রাখলে খুব ভাল ফল পাওয়া যায়।

Advertisement

দেখে নেব কোন রাশির জন্য কোন ধাতু জরুরি—

মেষ, বৃশ্চিক, কর্কট

এই তিন রাশির জাতকদের স্বভাব বেশ ব্যতিক্রমী হয়। এঁরা সকলের মাঝে থেকেও ভিন্ন। কর্মজীবনে উচ্চ শিখরে পৌঁছতে সক্ষম হন এঁরা। এই রাশি সব থেকে শুভ ধাতু হল লোহা। তাই ঘরে লোহার তৈরি কিছু জিনিস অবশ্যই রাখুন। এতে উন্নতি হবে দ্বিগুণ।

Advertisement

বৃষ, কুম্ভ, তুলা

এই রাশির জাতক অত্যন্ত ইতিবাচক চিন্তাধারার হন। এঁদের ক্ষেত্রে তামা সবথেকে উপযোগী। ঘরে তামার তৈরি জিনিস রাখতে পারেন অথবা ঘরের দরজায় তামার প্রলেপ দিতে পারেন।

মিথুন, সিংহ, কন্যা

এই রাশির জাতকের শুভ ধাতু হল ব্রোঞ্জ। বাড়িতে ব্রোঞ্জের তৈরি জিনিস রেখে দেখুন সুখ সমৃদ্ধি কত দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

ধনু, মকর, মীন

এই তিন রাশির জাতকের ক্ষেত্রে টিন, তামা এবং জিঙ্কের মিশ্রণে তৈরি কোনও জিনিস ঘরে রাখতে পারেন। এর ফলে বিশেষ সৌভাগ্যের অধিকারী হতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.