Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tea

বাড়িতে আসা ব্যক্তির চায়ের সঙ্গে মিশিয়ে দিন এই জিনিসটি, তার পর ভাগ্যের চমক দেখুন

বাড়িতে অতিথি এলে আমরা কিছু না কিছু জলখাবারের ব্যবস্থা করি। তা সে অতিথি যেটুকু সময়ের জন্যই আসুন না কেন। জলখাবার না পরিবেশন করলেও অন্তত এক কাপ চা বাড়িতে আসা অতিথিকে দিয়েই থাকি আমরা।

বাড়িতে আসা অতিথির চায়ের সঙ্গে যদি এই জিনিসটি খুব অল্প মাত্রায় মিশিয়ে দেওয়া যায় তা হলে খুব দ্রুত আমাদের ভাগ্যের উন্নতি হতে পারে।

বাড়িতে আসা অতিথির চায়ের সঙ্গে যদি এই জিনিসটি খুব অল্প মাত্রায় মিশিয়ে দেওয়া যায় তা হলে খুব দ্রুত আমাদের ভাগ্যের উন্নতি হতে পারে।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৪৫
Share: Save:

কথায় আছে অতিথি নারায়ণ। আমাদের প্রত্যেকের বাড়িতেই কম বেশি অতিথি এসেই থাকেন। অতিথি সেবাকে ঈশ্বর সেবার সঙ্গে তুলনা করা হয়। বলা হয় যদি আমরা অতিথিকে সন্তুষ্ট করতে পারি, তা হলে ঈশ্বর আমাদের ওপর সন্তুষ্ট হন।

বাড়িতে অতিথি এলে আমরা কিছু না কিছু জলখাবারের ব্যবস্থা করি। তা সে অতিথি যেটুকু সময়ের জন্যই আসুন না কেন। জলখাবার না পরিবেশন করলেও অন্তত এক কাপ চা বাড়িতে আসা অতিথিকে দিয়েই থাকি আমরা। অবশ্যই মনে রাখতে হবে বাড়িতে আসা অতিথির চায়ের সঙ্গে যদি এই জিনিসটি খুব অল্প মাত্রায় মিশিয়ে দেওয়া যায় তা হলে খুব দ্রুত আমাদের ভাগ্যের উন্নতি হতে পারে।

দেখে নেওয়া যাক কী করতে হবে—

বাড়িতে আসা অতিথিকে যখন চা দিতে হবে তখন সেই চায়ের মধ্যে মিশিয়ে দিতে হবে খুব সামান্য পরিমাণে জায়ফল। আগে থেকে জায়ফল গুঁড়ো করে রাখতে হবে। চা তৈরি হয়ে যাওয়ার পর সেই গুঁড়ো মিশিয়ে দিতে হবে। এর ফলে ধীরে ধীরে ভাগ্যের নানা প্রকার সমস্যা সরে গিয়ে ভাগ্যের উন্নতি হতে শুরু করবে।

***তবে অবশ্যই মনে রাখতে হবে এই জায়ফল মেশানোর ফলে যেমন নিজের উন্নতি হবে ঠিক সেই রকম উন্নতি হবে অতিথিরও। এতে দুই পক্ষেরই উন্নতি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tea Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE