Advertisement
০৫ মে ২০২৪
Birth Chart

এই সব রাশির মানুষ গান বাজনা বেশি পছন্দ করেন

যে কোনও মানুষই সাধারণত গান, ফুল আর শিশুদের ভালবাসেন। অর্থাৎ গান বাজনা শুনতে প্রায় সব মানুষই পছন্দ করেন। কিন্তু আমাদের ১২টা রাশির মধ্যে বিশেষ কিছু রাশির মানুষ রয়েছেন, যাঁদের দিনের মধ্যে বেশির ভাগ সময় গান শুনতে ভাল লাগে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ০৭:৫৯
Share: Save:

যে কোনও মানুষই সাধারণত গান, ফুল আর শিশুদের ভালবাসেন। অর্থাৎ গান বাজনা শুনতে প্রায় সব মানুষই পছন্দ করেন। কিন্তু আমাদের ১২টা রাশির মধ্যে বিশেষ কিছু রাশির মানুষ রয়েছেন, যাঁদের দিনের মধ্যে বেশির ভাগ সময় গান শুনতে ভাল লাগে। অর্থাৎ গানের প্রতি তাঁরা একটু বেশি অনুরক্ত থাকেন। দেখে নিন কোন রাশির মানুষ গানের প্রতি বেশি অনুরক্ত হন—

কর্কট

কর্কট রাশির জাতকরা চন্দ্রের অধিপতি হওয়ায় গানের প্রতি একটু বেশি আগ্রহী হন। গান করার থেকে শুনতে বেশি পছন্দ করেন এঁরা। অকারণে অন্যান্য বিষয় নিয়ে সময় না কাটিয়ে গান শুনতে বেশি ভালবাসেন।

তুলা

তুলা রাশির জাতকরা শুক্র গ্রহ দ্বারা প্রভাবিত থাকেন। ছোটবেলা থেকেই এঁদের গান বাজনার প্রতি বিশেষ আকর্ষণ থাকে। গান নিয়ে জীবনে কিছু করতে চাইলে এঁরা অনেক দূর পর্যন্ত যেতে পারেন। গান শুনতে এবং করতে দুটোই পছন্দ করেন এঁরা।

কন্যা

বুধ গ্রহের অন্তর্গত হওয়ায় কন্যা রাশির জাতকরা কর্মকেও যেমন প্রাধান্য দেয় ঠিক তেমনই গান বাজনা শুনতেও খুব পছন্দ করেন। অনেক সময় সারা দিনের ক্লান্তি মেটাতে এঁরা গান শোনেন। সব ধরনের গান এঁদের পছন্দ এবং বেশির ভাগ সময় একই গান বার বার শুনতে ভালবাসেন।

ধনু

ধনু রাশির মানুষ যে কোনও কঠিন পরিস্থিতিতে গান শুনে সব কিছু ভুলে থাকার চেষ্টা করেন। আবার আনন্দেও গান শোনা এঁদের পছন্দের। এঁরা কখনও ধীরে আবার কখনও গলা ছেড়ে গান করেন। সঙ্গীতের মাধ্যমে এঁরা সুনাম অর্জন করতে পারেন।

মকর

গান মকর রাশির মানুষদের খুবই অনুপ্রাণিত করে। এঁরা যে কোনও গান খুব ভাল ভাবে বোঝেন। গজল অর্থাৎ ধীর গতির গান শুনতে এঁরা খুব ভালবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE