Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birth Chart

এই পাঁচ রাশির জাতক প্রখর বুদ্ধিমান হন

প্রত্যেকটা মানুষ ১২টা রাশির মধ্যে কোনও না কোনও একটি রাশির অধিকারী হবেনই। রাশির প্রকারভেদেই মানুষের স্বভাবের পার্থক্য হয়। কোনও মানুষের সঙ্গে অপর জনের স্বভাবের তারতম্য থাকবেই।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ০৮:১০
Share: Save:

প্রত্যেকটা মানুষ ১২টা রাশির মধ্যে কোনও না কোনও একটি রাশির অধিকারী হবেনই। রাশির প্রকারভেদেই মানুষের স্বভাবের পার্থক্য হয়। কোনও মানুষের সঙ্গে অপর জনের স্বভাবের তারতম্য থাকবেই। রাশি অনুযায়ী বিচার করলে কিছুটা হলেও মানুষের স্বভাবের কথা বলে দেওয়া যায়। ১২টা রাশির মধ্যে এমন পাঁচটা রাশির মানুষ রয়েছেন যাঁদের বুদ্ধি অত্যন্ত প্রখর হয়।

কোন পাঁচটা রাশির মানুষ প্রখর বুদ্ধিমান হয় দেখে নিন—

কন্যা

কন্যা রাশির জাতকরা খুবই বুদ্ধিমান ও মেধাবী প্রকৃতির হন। তর্ক করলে এঁদের সঙ্গে জেতা খুবই কঠিন। এঁরা যে কোনও সিদ্ধান্ত খুবই ভেবেচিন্তে নেন। নেতা হওয়ার সব গুণ এঁদের মধ্যে থাকে।

মিথুন

মিথুন রাশির জাতকরা অত্যন্ত বুদ্ধিমান হন। এঁদের বোকা বানানো খুবই কঠিন। যে কোনও কাজে এঁরা দ্রুত সাফল্য অর্জন করেন। এঁরা লেখাপড়ায় অত্যন্ত ভাল হন এবং প্রচুর খ্যাতি অর্জন করতে পারেন। এঁরা ভাল শিল্পী হতে পারেন। বিভিন্ন ভাষায় পারদর্শী হন।

বৃশ্চিক

এই রাশির জাতক বুদ্ধিমান হওয়ার সঙ্গে সঙ্গে খুবই গুণী হন। মানুষ চেনার ক্ষমতা থাকে প্রখর। পড়াশোনায় অত্যন্ত ভাল হন এবং সুনাম অর্জন করতে পারেন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক বুদ্ধিমান তো বটেই, নিজের সম্বন্ধে খুবই সচেতন হন। এঁরা ভাল বন্ধু হতে পারেন এবং সৎ পথে বহু দূর এগোতে পারেন। কঠোর পরিশ্রম করে জীবনে সাফল্য আনতে পারেন।

মীন

এই রাশির জাতক কল্পনাপ্রবণ হলেও যথেষ্ট বুদ্ধিমান হন। এঁরা যে কোনও কাজ খুব মন দিয়ে করেন এবং সাফল্য পেয়ে তবেই ছাড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE