Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Relationship

প্রেম হোক বা বিবাহবিচ্ছেদ, সঙ্গীকে একেবারে ভুলে যেতে সক্ষম এই রাশির মানুষরা

প্রেম হোক বা বিয়ে, সম্পর্কে কখন যে ভাঙন ধরবে তা কেউ বলতে পারে না। সকলেই চায় নিজের সম্পর্কে সঠিক ভাবে চালিয়ে নিয়ে যেতে। কিন্তু কোনও না কোনও ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কে ফাটল ধরে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ০৮:১৯
Share: Save:

প্রেম হোক বা বিয়ে, সম্পর্কে কখন যে ভাঙন ধরবে তা কেউ বলতে পারে না। সকলেই চায় নিজের সম্পর্কে সঠিক ভাবে চালিয়ে নিয়ে যেতে। কিন্তু কোনও না কোনও ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কে ফাটল ধরে। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় সম্পর্ক শেষ হয়ে যাওয়ার কিছু দিন পর হয়তো আবার সেই সম্পর্ক জুড়ে গেল। বিশেষ কিছু রাশির মানুষ রয়েছেন যাঁরা এক বার সম্পর্ক ভাঙলে নিজের সঙ্গীকে একেবারেই ভুলে যেতে পারেন।

দেখে নিন রাশিগুলো কী কী—

কর্কট

কর্কট রাশির জাতক-জাতিকারা অতিরিক্ত রাগী স্বভাবের হন। যদি কোনও কারণে সম্পর্কে বিচ্ছেদ হয়, তা হলে রাগ আরও বেড়ে যায়। যার ফলে কোনও মতেই আর পুরনো সঙ্গীর কথা মনে রাখতে চান না। এমনকি তার কোনও চিহ্ন পর্যন্ত নিজের কাছে রাখতে চান না।

মকর

মকর রাশির জাতক রেগে গেলে নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন না। এত রাগের কারণেই পুরনো সম্পর্কের দিকে ফিরে তাকাতে চান না। মনকে শক্ত করে রাখতে পারায় মকর রাশির তুলনা হয় না।

ধনু

এঁদের প্রেম যতটা গভীর আবার ভুলে যাওয়ার ক্ষমতাও ততটাই গভীর। বিচ্ছেদের পর পুরনো সঙ্গীর কথা এঁদের চিন্তাতেও আসে না বললে চলে।

তুলা

তুলা রাশির জাতক একটু অভিমানি প্রকৃতির হয়ে থাকেন। কোনও ভাবে সম্পর্ক বিচ্ছেদ হলে তাঁরা আর সে দিকে ফিরে দেখেন না। পুরনো সঙ্গীকে উচিত শিক্ষা দেওয়ার চেষ্টা এঁদের মধ্যে সবসময় থাকে।

কন্যা

যদি এক বার সম্পর্কে বিচ্ছেদ হয়, তা হলে কোনও ভাবেই পুরনো কথা মনে করতে চান না কন্যা রাশির জাতক। তখন যে কাজের সঙ্গেই তাঁরা যুক্ত থাকুন না কেন, সেই কাজের প্রতি বেশি মনোনিবেশ করেন। পুরনো সঙ্গীকে বুঝিয়ে দেন যে তিনি তাঁকে মন থেকে একেবারেই মুছে ফেলেছেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক নিজের মনের কথা অন্যকে বলতে চান না। যাঁর ফলে মনের ভিতরে কষ্ট অনেক বেশি হয়। তবে ধীরে ধীরে পুরনো সম্পর্ক ভুলে যেতে চেষ্টা করেন এঁরা। পিছনে ফিরে তাকানো ব্যাপারটা এঁদের খুব অপছন্দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE