Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Birth Chart

ভুল সিদ্ধান্তে ভাগ্য বিপর্যয় আসে এই সব জন্মছকের মানুষের

অনেকের মুখেই শোনা যায় কর্মফলের কারণে মানুষের ভাগ্য বিপর্যয় ঘটে। কর্মফল যদি ভাল হয় তা হলে ভাগ্য হয় তুঙ্গ। আর কর্মফল খারাপের জন্য ভাগ্যে আসে বিপর্যয়।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ০৮:২০
Share: Save:

অনেকের মুখেই শোনা যায় কর্মফলের কারণে মানুষের ভাগ্য বিপর্যয় ঘটে। কর্মফল যদি ভাল হয় তা হলে ভাগ্য হয় তুঙ্গ। আর কর্মফল খারাপের জন্য ভাগ্যে আসে বিপর্যয়। কিন্তু অনেকেই জানেন না যে ভাগ্যের বিপর্যয়ের কারণ সর্বদা কর্মফল হয় না। সেটা কিছুটা রাশির কারণেও হয়ে থাকে এবং তার সঙ্গে কিছুটা ভাগ্য বিপর্যয় আসে মানুষের ভুল সিদ্ধান্ত নেওয়ার জন্য। জন্মছকে রাশির স্থান ঠিক করে দেয় ভাগ্য। জ্যোতিষশাস্ত্রে নবম ভাব থেকে ভাগ্যবিচার করা হয়। অর্থাৎ নবমভাব ও নবমপতি যদি দুর্বল থাকে, তা হলে ভাগ্যের বিড়ম্বনা অপরিহার্য। কিন্তু আসল কারণ, ভুল সিদ্ধান্তে জীবনে বিপর্যয় ঘটে।

রাশির কোন অবস্থায় ভাগ্য বিড়ম্বনা ঘটে দেখে নিন—

• জন্মছকে যদি ভাগ্যস্থান সবল না হয় তা হলে বিপর্যয় আসবে।

• সাধারণত অষ্টমপতি পাপগ্রহ হয়ে অষ্টমে বা তুঙ্গে বা মুল ত্রিকোণ স্থলে থাকলে যে কোনও বিপর্যয় হতে পারে।

• জন্মরাশি বা চন্দ্রের অবস্থান হতে নবম স্থানে যদি কোনও অশুভ গ্রহের অবস্থান হয়, তা হলে বিপর্যয় আসবে।

• বিয়ের ক্ষেত্রেও তাই। উভয়ের শুক্র, চন্দ্র, মঙ্গলের অবস্থান এবং রবি ও বৃহস্পতির অবস্থান বিচার না করে, সর্বোপরি সপ্তমপতি বিচার না করে বা মাঙ্গলিক কি না বিচার না করে বিয়ে দিলে বিবাহিত জীবনে বিপর্যয় ঘটবেই।

• অনেক সময় দেখা যায় ভুল সিদ্ধান্ত নিয়ে এমন একটি বিষয়ে পড়াশোনা করা হল, যেটা কোনও কাজেই লাগল না। জন্মছকে নির্দেশিত বিষয়ে পড়াশোনা করলে সফল কেরিয়ার পাওয়া যেত। তা হল না। অর্থাৎ ভুল সিদ্ধান্তে ভাগ্য বিপর্যয় সৃষ্টি হল।

এ ক্ষেত্রে বিশেষ প্রয়োজন সঠিক জ্যোতিষীর পরামর্শ নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE