Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Relationship

বিয়ের পর না চাইতেই সম্পর্কে দূরত্ব এসে যাচ্ছে? সুখী হতে করুন এই অব্যর্থ টোটকাগুলি

স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে যদি কোনও ভাবে দূরত্ব বা অবিশ্বাস এসে যায়, তা হলে সেই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখা খুবই কঠিন। দু’জনের মধ্যে যিনি বেশি অবহেলিত থাকেন তার দুঃখের মাপকাঠি হয় না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ০৯:১৯
Share: Save:

স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে যদি কোনও ভাবে দূরত্ব বা অবিশ্বাস এসে যায়, তা হলে সেই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখা খুবই কঠিন। দু’জনের মধ্যে যিনি বেশি অবহেলিত থাকেন তার দুঃখের মাপকাঠি হয় না। দু’জনের মধ্যে ভালবাসা এবং সম্মান থাকা অত্যন্ত জরুরি। এই ভালবাসা এবং সম্মান টিকিয়ে রাখতে করুন এই অব্যর্থ টোটকাগুলি।

টোটকা

১) সকালবেলা শুদ্ধ হলুদ রঙের বস্ত্র পরে একটা শুদ্ধ আসনে বসতে হবে। তার পর নিজের সামনে একটা গাঁট হলুদ রেখে ১০৮ বার এই মন্ত্র জপ করতে হবে। সব শেষে হলুদটা ভাল জায়গায় তুলে রাখতে হবে। মন্ত্র— ‘ওম রত্যৈ কামদেবায় নমঃ’

২) রুপোর ছোট নাগ নাগিন, পাঁচটা গোটা সুপারি, রুপোর একটা ছোট টুকরো এবং সাতটা গোটা হলুদ একটা জলপূর্ণ ঘটিতে রেখে তার মুখ ঢেকে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

৩) দাম্পত্য সুখ পেতে প্রতি দিন কলাগাছের পুজো করতে হবে।

৪) স্বামীর ভালবাসা এবং সম্মান পেতে হলুদ রঙের চুড়ি পরুন।

৫) প্রতি দিন কোনও বয়স্কা মহিলার আশির্বাদ গ্রহণ করুন।

৬) দাম্পত্য সুখ বজায় রাখতে প্রতি দিন মা দুর্গার ১০৮ নাম জপ করতে হবে বা প্রতি দিন দুর্গা চালিশা পাঠ করতে হবে।

৭) ১১টা গাঁট হলুদ মৌলী সুতোয় পেঁচিয়ে সাত বার মাথার ওপর ঘুড়িয়ে প্রবাহিত জলে ভাসিয়ে দিন। পর পর আট দিন এই কাজটি করতে হবে। দাম্পত্য সুখ বজায় রাখতে স্বামী-স্ত্রী উভয়েই এই ক্রিয়াটি করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Tips and Advice Horoscope
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE