Advertisement
১৬ এপ্রিল ২০২৪
planet

সর্ষের তেলে করা কিছু টোটকা যা গ্রহদের সন্তুষ্ট করতে সাহায্য করবে

সরষের তেলের ব্যবহার সব ঘরেই হয়ে থাকে। বর্তমান সময়ে সর্ষের তেল ছাড়াও অন্য কিছু তেলেরও ব্যবহার করা হয়। রান্না ছাড়াও সর্ষের তেল আরও অনেক উপকারে কাজে লাগে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৯ মে ২০২২ ০৮:২৩
Share: Save:

সরষের তেলের ব্যবহার সব ঘরেই হয়ে থাকে। বর্তমান সময়ে সর্ষের তেল ছাড়াও অন্য কিছু তেলেরও ব্যবহার করা হয়। রান্না ছাড়াও সর্ষের তেল আরও অনেক উপকারে কাজে লাগে। যেমন বেশ কিছু গ্রহ রয়েছে যা সরষের তেল দিয়ে করা কিছু উপায়ে খুবই সন্তুষ্ট হন।

দেখে নেব সর্ষের তেল দিয়ে করা কিছু টোটকা—

• বৃহস্পতি গ্রহ জন্মছকে অশুভ অবস্থায় থাকলে বৃহস্পতিবার সর্ষের তেলের সঙ্গে হলুদ নিয়ে একসঙ্গে দান করুন। এতে খুব ভাল ফল পাওয়া যাবে।

• জন্মছকে শনি গ্রহ যদি অশুভ অবস্থায় থাকে তা হলে প্রত্যেক শনিবার মাথায় সর্ষের তেল লাগান এবং যে কোনও মন্দিরে বা শনিদেবের মন্দিরে সাধ্য মতো সর্ষের তেল প্রদান করুন।

• যদি মঙ্গল গ্রহ খারাপ অবস্থায় থাকে তা হলে প্রতি মঙ্গলবার নিজের সারা শরীরে সর্ষের তেল মালিশ করুন। এতে মঙ্গলের দোষ কিছুটা হলেও কমবে।

• মালিক এবং কর্মচারীর সুসম্পর্ক বজায় রাখতে কর্মচারীকে সর্ষের তেলের তৈরি যে কোনও খাবার খাওয়ান। এতে খুব ভাল ফল পাওয়া যাবে।

• শনি গ্রহ যদি জন্মছকে খুবই খারাপ অবস্থায় থাকে সে ক্ষেত্রে অন্য কোনও তেলের খাবার না খেয়ে শুধুমাত্র সর্ষের তেলের তৈরি খাবার খান।

• বাড়িতে দীর্ঘ দিন যদি কেউ অসুস্থ থাকেন, অনেক ওষুধ খেয়েও রোগ নিরাময় হচ্ছে না, সে ক্ষেত্রে একটা ছোট পাত্রে কিছুটা সর্ষের তেল নিয়ে রোগীর মাথার ওপর সাত বার ঘুরিয়ে তেলটা বাইরে কোথাও ফেলে দিন। এতে খুব ভাল উপকার পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

planet Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE