Advertisement
০২ মে ২০২৪
Employment

Employment: বেকারত্ব নিয়ে দুশ্চিন্তা? এই কাজগুলি দিতে পারে দ্রুত সমাধান

বেকারত্ব নিয়ে সমস্যায় ভুগছেন, এমন মানুষের সংখ্যা প্রচুর। বেকারত্বের সমস্যা খুবই গুরুত্বপূর্ণ সমস্যা যে কোনও মানুষের জন্যই। জ্যোতিষ শাস্ত্র মতে, কোষ্ঠীতে এমন কিছু যোগ রয়েছে যা থাকলে চাকরি পেতে বাধা আসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ০৮:৩৪
Share: Save:

বেকারত্ব নিয়ে সমস্যায় ভুগছেন, এমন মানুষের সংখ্যা প্রচুর। বেকারত্বের সমস্যা খুবই গুরুত্বপূর্ণ সমস্যা যে কোনও মানুষের জন্যই। জ্যোতিষ শাস্ত্র মতে, কোষ্ঠীতে এমন কিছু যোগ রয়েছে যা থাকলে চাকরি পেতে বাধা আসে। আবার এমন কিছু উপায়ও রয়েছে, যা মানতে পারলে সেই বাধা থেকে মুক্তি পাওয়া যায়।

দেখে নেব, উপায়গুলি কী কী

• বেকারত্ব এড়াতে সাত রকমের অন্ন সাত বার নিজের মাথার উপর দিয়ে ঘুরিয়ে একটা পাত্রে রেখে দিন এবং সেই অন্ন অল্প অল্প করে পাখিদের খাওয়ান, এতে প্রচুর উপকার পাওয়া যাবে।

• সপ্তাহে যে কোনও দিন কোনও জলাশয়ের দিকে তাকিয়ে কিছুটা দুধ ঢেলে দিন, তবে এই কাজ করতে যেন কেউ আপনাকে না দেখে। এই ক্রিয়াটি কোনো কুয়োয় করলে বেশি উপকার পাওয়া যায়। সম্ভব না হলে যে কোনও জলাশয়ে করতে পারেন।

• দ্রুত চাকরি প্রাপ্তির জন্য মাসের প্রথম সোমবার সাদা কাপড়ে কিছুটা চাল বেঁধে মা কালীর মন্দিরে গিয়ে মায়ের চরণে অর্পণ করুন।

• যখনই চাকরির জন্য যেগাযোগের খবর আসবে, তখন সেখানে যাওয়ার আগে একটি লেবুর মধ্যে চারটি লবঙ্গ ফুটিয়ে ‘ওঁ হনুমতে নমঃ’ এই মন্ত্রটি ১০৮ বার জপ করে সেই লেবুটি নিজের সঙ্গে নিয়ে যান।

• সম্ভব হলে প্রতিদিন হনুমানজির মন্দিরে গিয়ে একটি প্রদীপ জ্বালিয়ে আসুন এবং হনুমানজির চরণের কমলা সিঁদুর নিয়ে নিজের কপালে তিলক কাটুন। যদি প্রতিদিন সম্ভব না হয়, তা হলে পর পর ৪১ দিন এই নিয়ম পালন করুন।

• প্রতি সোমবার বাবা ভোলানাথের মাথায় দুধ ঢালুন, বাবার কৃপায় বেকারত্ব দূর হবে।

• প্রতি শনিবার কিছুটা তিলের তেল এবং কিছুটা কালো তিল শনি মন্দিরে প্রদান করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE