Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Job

Interview Success: সামনেই চাকরির পরীক্ষা? এই টিপসগুলো অনুসরণ করলে বাড়বে সাফল্যের সম্ভাবনা

ছেলে বা মেয়ে উভয়ের জীবনেই বেশ কিছু স্বপ্নের মধ্যে চাকরি পাওয়ার স্বপ্ন হয়তো সবচেয়ে সুখের। এই স্বপ্নটাকে সত্যি করে তোলা সকলের কাছেই অকটা বড় বিষয়। তবে চাকরি বললেই তো আর চাকরি হাতের মুঠোয় এসে যায় না।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ০৭:৫২
Share: Save:

ছেলে বা মেয়ে উভয়ের জীবনেই বেশ কিছু স্বপ্নের মধ্যে চাকরি পাওয়ার স্বপ্ন হয়তো সবচেয়ে সুখের। এই স্বপ্নটাকে সত্যি করে তোলা সকলের কাছেই অকটা বড় বিষয়। তবে চাকরি বললেই তো আর চাকরি হাতের মুঠোয় এসে যায় না। তার জন্য লাগে প্রচুর প্রস্তুতি। কিন্তু অনেক সময় দেখা যায় প্রচুর প্রস্তুতি করা সত্ত্বেও কিছুতেই মনের মতো একটা চাকরি পাওয়া যাচ্ছে না বা অনেক ইন্টারভিউ দেওয়ার পরেও কিছুতেই পাশ করা যাচ্ছে না। এই অবস্থায় সব মানুষই হতাশ হয়ে পড়েন বা হাল ছেড়ে দেন।

তবে জ্যোতিষশাস্ত্র মতে এই ধরনের সমস্যা অনেক সময় গ্রহের ফেরে হয়ে থাকে। এই সব সমস্যার সমাধান রয়েছে কিছু জ্যোতিষ টিপসের মধ্যে যা সঠিক নিয়ম মেনে করতে পারলে চাকরির পরীক্ষায় সফল হওয়া যাবে।

টিপস

• চাকরির পরীক্ষা দিতে যাওয়ার বেশ কয়েক দিন আগে থেকে সপ্তাহে তিন দিন মঙ্গল, বৃহস্পতি এবং রবিবার গরুকে দানা শস্য খাওয়ান। যত দিন পর্যন্ত না ইন্টারভিউ হচ্ছে তত দিন এই কাজটি করে যান।

• ইন্টারভিউ দিতে যাওয়ার সময় হলুদ রঙের পোশাক পরে যেতে হবে। হলুদ রং সব কাজে সৌভাগ্য এবং সাফল্য নিয়ে আসে। তবে লক্ষ্য রাখতে হবে রংটা যেন খুব গাঢ় হলুদ না হয়। হালকা হলুদ ব্যবহার করতে হবে।

• বিউলির ডালের যে কোনও টোটকা খুবই শুভ বলে মানা হয়। চাকরির পরীক্ষার দিন বিউলির ডালের কয়েকটা দানা নিজের মুখে রেখে নিন। এ ছাড়া যদি সম্ভব হয় ইন্টারভিউ দিতে যাওয়ার বিউলির ডাল গুঁড়ো করে আটা বানিয়ে রুটি তৈরি করে মাছকে খাওয়ান।

• চাকরির পরীক্ষার দিন নিজের মানিব্যাগে ছোট সোনালী রঙের এক টুকরো কাপড় রেখে দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Interview
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE