Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vastu Shastra

Relationship: হঠাৎ স্বামী স্ত্রীর মধ্যে দূরত্ব বেড়ে যাচ্ছে? এই ক্রিয়াটি করার মাধ্যমে দূরত্ব মেটান

স্বামী-স্ত্রীর সম্পর্ক অত্যন্ত মধুর একটি সম্পর্ক। কারণ এটাই একমাত্র সম্পর্ক যেখানে কোনও রক্তের বন্ধন ছাড়াই দু’জনে সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গিকার নেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৮
Share: Save:

স্বামী-স্ত্রীর সম্পর্ক অত্যন্ত মধুর একটি সম্পর্ক। কারণ এটাই একমাত্র সম্পর্ক যেখানে কোনও রক্তের বন্ধন ছাড়াই দু’জনে সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গিকার নেন। এই সম্পর্ক গড়ে ওঠে শুধুমাত্র ভরসা এবং বিশ্বাসের ওপর। যদি এই সম্পর্ক টিকিয়ে রাখতে হয় তা হলে চাই একে অপরের প্রতি অটুট বিশ্বাস।

এই মধুর সম্পর্কে যদি কোনও ভাবে ছেদ বা দূরত্ব এসে পড়ে তা হলে জীবনটাকে সঠিক ভাবে চালনা করা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। দাম্পত্য জীবনে যত বেশি সুখ থাকবে সংসারে তত বেশি উন্নতি হবে। এই দূরত্ব মেটানোর দায়িত্ব স্বামী-স্ত্রী দু’জনেরই। তাই যদি স্বামী-স্ত্রীর সম্পর্কে দূরত্ব বাড়ে তা হলে সঠিক নিয়মে এই ক্রিয়াটি করার মাধ্যমে সম্পর্কের দূরত্ব মেটান।

দেখে নিন ক্রিয়াটি কী—

একটা লবঙ্গ জিভের নীচে রেখে ২১ বার এই মন্ত্রটি জপ করতে হবে। তার পর নিজের স্বামী বা স্ত্রীকে লবঙ্গটি খাইয়ে দিতে হবে। এই ক্রিয়াটি করার সময় কারও সঙ্গে কথা বলা যাবে না এবং এক আসনে বসেই ক্রিয়াটি করতে হবে। এই ক্রিয়াটি করার সময় অবশ্যই শুদ্ধ বস্ত্র পরিধান করতে হবে।

মন্ত্র— ‘ওঁ নমো মহাযক্ষিণী পতিং মে বশ্যং কুরু কুরু স্বাহা’।।

এই ক্রিয়াটি সঠিক নিয়মে পালন করতে পারলে দু’জনের সম্পর্ক হবে মধুর। স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব মিটে যাবে খুব দ্রুত। এর ফলে সংসার শান্তিতে ভরে উঠবে। এই ক্রিয়াটি স্বামী এবং স্ত্রী উভয়কেই করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE