Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Currency Note

গভীর রাতে পাচার হচ্ছে হাওয়ালার টাকা, গাড়ি থেকে ট্রাকে তোলার সময় বমাল ধৃত ৪, উদ্ধার ১০ কোটি টাকা

ভেলোরের জেলা পুলিশ সুপার রাজেশ কান্নন জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। আয়কর দফতরকে খবর দেওয়া হয়েছে। তাদের হাতে উদ্ধার হওয়া ১০ কোটি টাকা তুলে দেওয়া হবে।

হাওয়ালা লেনদেনের জন্য পাঠানো টাকা উদ্ধার পুলিশের।

হাওয়ালা লেনদেনের জন্য পাঠানো টাকা উদ্ধার পুলিশের। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ভেলোর শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

হাওয়ালার টাকা পাচারের সময় তামিলনাড়ুর ভেলোরে হাতেনাতে ধরা পড়লেন চার জন। উদ্ধার ১০ কোটি টাকা। যথাযথ নথি দেখাতে না পারায় চার জনকেই হেফাজতে নিয়েছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার রাতে ভেলোর জেলার পাল্লিকোন্ডা থানার এক কনস্টেবল কাজ করছিলেন জাতীয় সড়কের ধারে। গভীর রাতে তিনি দেখতে পান একটি গাড়ি থেকে কয়েক জন নেমে কিছু প্যাকেট নিয়ে জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা ট্রাকে পৌঁছে দিচ্ছেন। সন্দেহ হওয়ায় ওই পুলিশ কনস্টেবল ট্রাকের কাছে গিয়ে প্রশ্ন করেন। কিন্তু উপস্থিত চার জন চার রকম উত্তর দেন। তার পরই কনস্টেবল থানায় খবর দেন। ছুটে আসে পুলিশের গাড়ি। দেখা যায়, ট্রাকে রয়েছে টাকা। কিন্তু সেই টাকা সংক্রান্ত কোনও নথি দেখাতে পারেননি ওই চার জন। তার পরই পুলিশ তাঁদের গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা হয় ট্রাকটি। গুনে দেখা যায়, মোট ১০ কোটি টাকা রয়েছে।

পুলিশ সূত্রে খবর, হাওয়ালার লেনদেনে এই টাকা ব্যবহার করার পরিকল্পনা ছিল। তামিলনাড়ু থেকে টাকা যাচ্ছিল কেরল। কিন্তু ধরা পড়ে যাওয়ায় তা আর হল না। ধৃতরা হলেন চেন্নাইয়ের ব্রডওয়ের বাসিন্দা ৩৩ বছরের মহম্মদ নিসার আহমেদ, মাদুরাইয়ের ১৯ বছরের ওয়াসিম আক্রাম, কেরলের কোঝিকোডের ৩৭ বছরের মহম্মদ সারবুদ্দিন এবং ৪২ বছরের নাসের।

ভেলোরের জেলা পুলিশ সুপার রাজেশ কান্নন জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। আয়কর দফতরকে খবর দেওয়া হয়েছে। তাদের হাতে উদ্ধার হওয়া ১০ কোটি টাকা তুলে দেওয়া হবে। ধৃতদের জেরা করে এই চক্রে আর কে কে জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.