Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

Murder: কানপুরে চোখে পেরেক গেঁথে, পা দিয়ে শ্বাসরুদ্ধ করে খুন ১০ বছরের শিশুকে, উদ্ধার নগ্ন দেহ

তদন্তে নেমে পুলিশ এক ব্যক্তির খামার থেকে শিশুটির দেহ উদ্ধার করে। দেহের পাশ থেকে উদ্ধার হয় দেশি মদের বোতল, দু’টি গ্লাস, সিগারেটের টুকরো।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১০:০৬
Share: Save:

চোখে পেরেক ঢুকিয়ে, মুখে সিগারেটের ছ্যাঁকা দিয়ে, পা দিয়ে গলা চেপে শ্বাসরুদ্ধ করে খুন করা হল বছর দশেকের এক শিশুকে। মঙ্গলবার বিকেলে তার ক্ষতবিক্ষত নগ্ন দেহ উদ্ধার হয়েছে একটি খামার থেকে। ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুরের নারওয়াল এলাকার।

পুলিশ সূত্রে খবর, সোমবার থেকেই নিখোঁজ ছিল শিশুটি। পরিবারের দাবি, খেলতে বেরিয়েছিল আর ফেরেনি সে। তার পরই শিশুটির পরিবার থানায় একটি নিখোঁজ ডায়েরি করে। তদন্তে নেমে পুলিশ মঙ্গলবার বিকেলে রমেন্দ্র মিশ্র নামে স্থানীয় এক ব্যক্তির খামার থেকে শিশুটির দেহ উদ্ধার করে। দেহের পাশ থেকে উদ্ধার হয় দেশি মদের বোতল, দু’টি গ্লাস, সিগারেটের টুকরো।

কিছুটা দূরেই অন্য একটি খামার থেকে শিশুটির জামা-প্যান্ট উদ্ধার হয়েছে। শিশুটির দেহের আঘাত দেখে ফরেন্সিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, শিশুটির এক চোখে পেরেক ঢুকিয়ে দেওয়া হয়েছে। মুখে অসংখ্য পোড়ার দাগ। গলায় পা দিয়ে চেপে ধরারও চিহ্ন মিলেছে।

কিন্তু কী কারণ শিশুটিকে খুন করা হল তার সদুত্তর মেলেনি। শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, এই খুনের সঙ্গে তন্ত্রসাধনার কোনও যোগ রয়েছে কি না সেটাও খুঁজে বার করার চেষ্টা করছেন তদন্তকারীরা।

এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েক জনকে আটক করে জেরা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kanpur Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE