Advertisement
০৬ মে ২০২৪
Dog Attack

গাজিয়াবাদে এক দল কুকুরের হামলা, অল্পের জন্য রক্ষা পেল কিশোরী

কুকুরগুলিও আবাসনে ঢোকার চেষ্টা করতেই নিরাপত্তারক্ষী ছুটে আসেন। কুকুরগুলিকে সেখান থেকে তাড়িয়ে দেন তিনি। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

গাজিয়াবাদে কুকুরের হামলা। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৪:০৮
Share: Save:

রাস্তায় বেরোতেই এক দল কুকুর ঘিরে ধরেছিল বছর এগোরের এক কিশোরীকে। তার পোশাক কামড়ে ছিঁড়ে দেয়। কুকুরের হামলা থেকে বাঁচতে ছোট মেয়েটি প্রাণপণে বাড়ির দিকে ছুটতে থাকে। তার পিছু ধাওয়া করে কুকুরের দল। কোরনও রকমে আবাসনে ঢুকে পড়ে সে।

কুকুরগুলিও আবাসনে ঢোকার চেষ্টা করতেই নিরাপত্তারক্ষী ছুটে আসেন। কুকুরগুলিকে সেখান থেকে তাড়িয়ে দেন তিনি। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের রামপ্রস্থ গ্রিন সোসাইটিতে।

গত কয়েক মাস ধরে নয়ডায় একের পর এক কুকুরের হামলার ঘটনা ঘটেছে। কখনও আবাসনের লিফটে, কখনও পার্কে পোষ্য কুকুরের হামলা হয়েছে। যে ঘটনা ঘিরে তোলপাড় হয় নয়ডা। আবাসনে পোষ্যদের জন্য বিশেষ নিয়মও চালু করে নয়ডা প্রশাসন। সম্প্রতি গ্রেটার নয়ডায় লিফটের ভিতরে এক শিশুকে কামড়ে দেয় পোষ্য কুকুর। গুরুতর জখমও হয় সে। এ বার গাজিয়াবাদেও কুকুরের হামলার ঘটনা ঘটল। তবে এই ঘটনায় পোষ্য কুকুর নয়, রাস্তার কুকুর হামলা চালিয়েছে কিশোরীর উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dog attack Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE