Advertisement
০১ মে ২০২৪
Accident

অটোয় চেপে গঙ্গায় স্নান করতে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা, উত্তরপ্রদেশে মৃত্যু ১২ জনের

ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে অটোটি পুরো দুমড়েমুচড়ে ট্রাকের নীচে ঢুকে গিয়েছিল। অটোর ভিতরেই আটকে পড়েছিলেন কয়েক জন। আর কয়েক জন রাস্তায় ছিটকে পড়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share: Save:

ট্রাকের সঙ্গে অটোর মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল ১২ জনের। বৃহস্পতিবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফারুকাবাদে।

গত দু’সপ্তাহ ধরে উত্তরপ্রদেশ-সহ গোটা উত্তর ভারতে কুয়াশার দাপট চলছে। বৃহস্পতিবারও ঘন কুয়াশায় ঢাকা ছিল উত্তরপ্রদেশ। পূর্ণিমা উপলক্ষে একটি অটোতে করে গঙ্গায় স্নান করতে যাচ্ছিলেন ১২ জন। বরেলি-ফারুকাবাদ রাস্তায় সুগসুগি গ্রামের কাছে উল্টো দিক দিয়ে একটি ট্রাক আসছিল। ঘন কুয়াশার কারণে দুই গাড়ির চালকই দেখতে পাননি বলে মনে করছে পুলিশ। আর সে কারণেই মুখোমুখি ধাক্কা লাগে।

ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে অটোটি পুরো দুমড়েমুচড়ে ট্রাকের নীচে ঢুকে গিয়েছিল। অটোর ভিতরেই আটকে পড়েছিলেন কয়েক জন। আর কয়েক জন রাস্তায় ছিটকে পড়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়েছিলেন কয়েক জন যাত্রী। ঘটনাস্থলে কয়েক জনের মৃত্যু হয়েছিল। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার মৃত্যু হয়।

ফারুকাবাদের পুলিশ সুপার অশোক কুমার জানিয়েছেন মৃতেরা হলেন, লালারাম (৩০), তাঁর দাদা পাট্টু লাল (৫০), শিবপাল (৪৫), সুরেন্দ্র কাশ্যপ (৫০), অঙ্কুশ (৫০), অনন্ত রাম (৮৫), বসন্ত দেবী (৭০), পথিরাম (৪৫), রূপা দেবী (৫০), আদেশ (২০)। পুপিশ জানিয়েছে, ট্রাক চালক পলাতক। তবে ট্রাকটিকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE