Advertisement
১৬ মে ২০২৪
Murder

চিরকুটে লেখা পরীক্ষার নোটকে প্রেমপত্র ভেবে কিশোরকে খুন করলেন কিশোরীর আত্মীয়রা

পুলিশ সূত্রে খবর, নিহত কিশোরের নাম দয়া কুমার (১২)। পঞ্চম শ্রেণির ছাত্র সে। দিদির অর্ধবার্ষিকী পরীক্ষা ছিল। তাকে সাহায্য করতে একটি চিরকুটে পরীক্ষার নোট লিখে নিয়ে গিয়েছিল দয়া।

রেললাইন থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় কিশোরের। প্রতীকী ছবি।

রেললাইন থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় কিশোরের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৪:৫০
Share: Save:

চিরকুটে লেখা পরীক্ষার নোটকে প্রেমপত্র ভেবে এক কিশোরকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক ছাত্রীর আত্মীয়দের বিরুদ্ধে। গত ১৩ অক্টোবর ঘটনাটি ঘটেছে বিহারের ভোপুর জেলায়। এই ঘটনায় অভিযুক্ত চার নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে কিশোরীর পরিবারের সদস্যদেরও।

পুলিশ সূত্রে খবর, নিহত কিশোরের নাম দয়া কুমার (১২)। পঞ্চম শ্রেণির ছাত্র সে। দিদির অর্ধবার্ষিকী পরীক্ষায় তাকে সাহায্য করতে একটি চিরকুটে পরীক্ষার নোট লিখে নিয়ে গিয়েছিল দয়া। দিদি পরীক্ষা দেওয়া শুরু করতেই ওই চিরকটুটি তাকে লক্ষ্য করে ছুড়ে দেয় সে। কিন্তু সেটি দিদির কাছে না পৌঁছে পাশের এক ছাত্রীর পায়ের কাছে গিয়ে পড়ে। সেটি লক্ষ করেছিল ছাত্রীটি। চিরকুটটি কুড়িয়েও নেয় সে।

পরীক্ষা শেষ হতেই ওই ছাত্রী তাঁর দাদাদের জানায় যে, এক কিশোর তাঁকে প্রেমপত্র দিয়েছে। অভিযোগ, তার পরই স্কুলে পৌঁছে দয়াকে মারধর করে কিশোরীর দাদা এবং পরিবারের অন্য সদস্যরা। শুধু তাই নয়, দয়াকে অপহরণ করেও নিয়ে যাওয়া হয়। তার ঠিক চার দিন পর রেললাইনের ধার থেকে দয়ার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bihar Love Letter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE