Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Child Abuse

আট বছরের শিশুকে শারীরিক হেনস্থা, গলা টিপে খুন, অভিযুক্ত ১৪ বছরের কিশোর গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটি যে বহুতলে থাকত, সেখানেই থাকত অভিযুক্ত কিশোর। গ্রেফতার হয়েছে ১৪ বছরের কিশোর।

৮ বছরের শিশুকে ধর্ষণ ও খুনের অভিযোগ।

৮ বছরের শিশুকে ধর্ষণ ও খুনের অভিযোগ। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২২:০৩
Share: Save:

৮ বছরের শিশুকে ধর্ষণে অভিযুক্ত ১৪ বছরের এক কিশোর। ধর্ষণের পর তাকে খুনের অভিযোগ। গ্রেফতার হয়েছে ১৪ বছরের কিশোর। ছত্তীসগঢ়ের রায়পুরের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটি যে বহুতলে থাকত, সেখানেই থাকত অভিযুক্ত কিশোর। পুলিশ আধিকারিক প্রশান্ত আগরওয়াল বলেন, ‘‘৭ ডিসেম্বর ওই শিশুটির নিখোঁজ হওয়ার অভিযোগ পাই। অভিযোগ পেয়ে মামলা দায়ের করে পুলিশ। তদন্তে নামে।’’ তাঁর কথায়, ‘‘অভিযোগ দায়ের হওয়ার ৫ দিন পর পরিত্যক্ত একটি জায়গায় শিশুটির দেহ উদ্ধার হয়। সে যেই কলোনিতে থাকত, তার পিছনেই ছিল ওই পরিত্যক্ত জায়গা। এর পরেই তদন্ত করে কিশোরকে গ্রেফতার করা পুলিশ।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটিকে ধর্ষণ করে গলা টিপে খুন করেছে ওই কিশোর।

বৃহস্পতিবার এই ধর্ষণের জন্য রাজ্যের ভূপেশ বঘেল সরকার এবং পুলিশের বিরুদ্ধে আঙুল তুলে পথে নেমেছে বিরোধী বিজেপি। বিজেপি নেতা সঞ্জয় শ্রীবাস্তব বলেন, ‘‘ওই ৮ বছরের মেয়েটির কী দোষ ছিল যে, তাকে মরতে হল। রাজ্য সরকার এবং পুলিশ এ সবের জন্য দায়ী। রাজ্যে এখন কেউ আর নিরাপদে নেই।’’ এখানেই থামেননি তিনি। তাঁর কটাক্ষ, ‘‘প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর হাতে এই রাজ্যের জন্ম। মুখ্যমন্ত্রী ভূপেশ বঘেল একে অপরাধের ডেরা তৈরি করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Sexual abuse Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE