Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Minor Abuse

রাজস্থানে মাদক খাইয়ে ৮ দিন ধরে নাবালিকাকে ধর্ষণ করল ৯জন, গ্রেফতার ৪

ওই নাবালিকা জানিয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি বুলবুল এবং ছোটমল নামের দুই বন্ধুর সঙ্গে ঝালওয়ার শহরে গিয়েছিল নির্যাতিতা। স্কুলের ব্যাগ কিনে দেবে বলে তাকে নিয়ে গিয়েছিল অভিযুক্তরা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৫:৪৬
Share: Save:

৮ দিন ধরে ১৫ বছরের এক নাবালিকাকে অন্তত ৯ জন মিলে উপর্যুপরি ধর্ষণ করছে বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে ২ জন নাবালকও রয়েছে। জানা গিয়েছে, ধর্ষণের আগে মাদকও খাওয়ানো হয়েছিল ওই নাবালিকাকে। নির্যাতনের এই ঘটনা ঘটেছে রাজস্থানের ঝালওয়ার জেলাতে। সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

এই ঘটনায় চার জনকে গ্রেফতারও করেছে পুলিশ। তাদের মধ্যে দু’জন নাবালক। নাবালিকার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। ঘটনায় যুক্ত বাকি অভিযুক্তদের খোঁজও চালানো হচ্ছে বলে জানিয়েছেন ঝালাওয়ারের ডেপুটি পুলিশ সুপার মনজিৎ সিংহ।

পুলিশে করা অভিযোগে ওই নাবালিকা জানিয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি বুলবুল এবং ছোটমল নামের দুই বন্ধুর সঙ্গে ঝালওয়ার শহরে গিয়েছিল নির্যাতিতা। স্কুলের ব্যাগ কিনে দেবে বলে তাকে নিয়ে গিয়েছিল অভিযুক্তরা। নাবালিকা জানিয়েছে, ওই দু’জন তাকে একটি পার্কে নিয়ে গিয়েছিল। সেখানে আরও দু-তিন জন যোগ দেয় তাদের সঙ্গে। সেখানেই তাকে মাদক খাওয়ানো হয়েছিল বলে অভিযোগ করেছেন ওই নাবালিকা। এর পর প্রায় ৮ দিন ধরে বিভিন্ন জায়গায় অন্তত ৯ জন তাকে ধর্ষণ করেছে বলে পুলিশে করা অভিযোগে জানিয়েছে সে।

বিভিন্ন জায়গায় অত্যাচারের শিকার হয়ে অবশেষে গত শুক্রবার বাড়ি ফিরে আসে ওই নাবালিকা। এসে গোটা ঘটনার কথা জানায় পরিবারের লোকেদের। এর পরই অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। ওই ডেপুটি পুলিশ সুপার জানিয়েছেন, বাকি অভিযুক্তদের খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Rape case Rajasthan Minor Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE