Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Assault

যোগীরাজ্য যেন অপরাধের স্বর্গরাজ্য! এ বার হেনস্থা করে ছাদ থেকে ছুড়ে ফেলা হল কিশোরীকে

পুলিশ সূত্রে খবর, তিন অভিযুক্তের বাড়ি বিহারে। গত এক বছর ধরে মাঝেমধ্যেই কিশোরীকে হেনস্থা করত তারা।

রাস্তায় পড়ে কিশোরী

রাস্তায় পড়ে কিশোরী ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মথুরা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৪:০২
Share: Save:

উত্তরপ্রদেশের মথুরায় ১৭ বছর বয়সি এক কিশোরীকে ছাদ থেকে ছুড়ে ফেলল হেনস্থাকারীরা। এই মুহূর্তে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। কিশোরীকে ছাদ থেকে ছুড়ে ফেলার ভিডিয়ো প্রকাশ হয়েছে নেটমাধ্যমে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার রাতে মথুরার ছাথা এলাকায় ঘটেছে এই ঘটনা। মথুরা গ্রামীণ-এর পুলিশ সুপার শ্রীশ চন্দ্র সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পরে তিন অভিযুক্তদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তৃতীয় অভিযুক্তের খোঁজ চলছে।

কিশোরীর দাদা দীনেশ সিংহ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘সোমবার রাত ৮টা নাগাদ বাবাকে একটি অপরিচিত নম্বর থেকে ফোন করা হয়। বাবাকে ফোন করে আমাদের ঠিকানা চাওয়া হয়। বাবা ঠিকানা বলে দেন। তার কিছুক্ষণ পরেই মোটরবাইকে করে তিন জন এসে জোর করে বাড়িতে ঢোকে। তারা আমার পরিবারের সবাইকে মারধর করে। দু’জন বোনকে জোর করে ছাদে নিয়ে গিয়ে সেখান থেকে ধাক্কা দেয়।’’

কিশোরীর বাবা প্রেম পাল সিংহ বলেন, ‘‘সঙ্গে সঙ্গে মেয়েকে আমরা হাসপাতালে ভর্তি করি। ওর শরীরের বিভিন্ন অংশে চোট লেগেছে। মেরুদণ্ড ভেঙে গিয়েছে। এই মুহূর্তে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে আমার মেয়ে।’’

পুলিশ সূত্রে খবর, তিন অভিযুক্তের বাড়ি বিহারে। গত এক বছর ধরে মাঝেমধ্যেই কিশোরীকে হেনস্থা করত তারা। কিছু দিন আগেই কিশোরী বলে সে পুলিশকে সব জানিয়ে দেবে। সেই কারণেই তাকে মারার চেষ্টা করা হতে পারে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault Mathura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE