Advertisement
১৩ জুন ২০২৪
Molestation

যৌন হেনস্থার চেষ্টা চালকের, চলন্ত অটো থেকে রাস্তায় লাফ মেরে গুরুতর জখম কিশোরী

পুলিশের কাছে কিশোরী দাবি করেছে, একটা সময় চালক তার কাছে জানতে চায়, সে শারীরিক সম্পর্কে আগ্রহী কি না। ক্রমে চালকের অশ্লীলতার সীমা ছাড়াতে সে ভয় পেয়ে যায়।

চলন্ত অটো থেকে ঝাঁপ কিশোরীর।

চলন্ত অটো থেকে ঝাঁপ কিশোরীর। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১১:৫৪
Share: Save:

এক কিশোরীকে যৌন হেনস্থার চেষ্টার অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। তাঁর হাত থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ঝাঁপ দিয়ে গুরুতর জখম হয় ওই কিশোরী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের অওরাঙ্গাবাদে।

দুপুর ১২টা। টিউশন শেষে বাড়িতে ফেরার জন্য অটো ধরেছিল বছর সতেরোর কিশোরী। যে অটোতে সে উঠেছিল তাতে সেই সময় আর কোনও যাত্রী ছিল না। অভিযোগ, কিছু দূর এগোতেই চালক কিশোরীর সঙ্গে আলাপচারিতা শুরু করেন। এ কথা, সে কথা থেকে তিনি জানতে চান কিশোরীর ব্যাগে কী আছে। তখন রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটছিল সেই অটো।

অভিযোগ, আরও কিছুটা এগোতেই চালক কিশোরীকে নানা রকম অশ্লীল ইঙ্গিত এবং কথা বলতে শুরু করেন। পুলিশের কাছে কিশোরী দাবি করেছে, একটা সময় চালক তার কাছে জানতে চায়, সে শারীরিক সম্পর্কে আগ্রহী কি না। ক্রমে চালকের অশ্লীলতার সীমা ছাড়াতে সে ভয় পেয়ে যায়। ভয়ে অটো থেকে লাফ মারার সিদ্ধান্ত নেয়। চলন্ত অটো থেকে লাফ মারতেই রাস্তায় আছড়ে পড়ে কিশোরী, আর চালক সেখান থেকে দ্রুত গতিতে বেরিয়ে যান।

অটো থেকে এক কিশোরীকে রাস্তায় পড়ে যেতে দেখে পথচারীরা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। খবর দেওয়া হয় পুলিশকেও। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে মঙ্গলবারই অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ক্রান্তি চক থানায় পকসো আইনে মামলা রুজু হয়েছে। বুধবার অটোচালককে স্থানীয় আদালতে তোলা হলে তাঁকে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশে দিয়েছেন বিচারক।

পুলিশ জানিয়েছে, পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পেয়েছে কিশোরী। আইসিইউতে ভর্তি রয়েছে সে। অটো থেকে এক কিশোরী লাফ মারছে, এই ভিডিয়ো বুধবার প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ঘটনা প্রসঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দ্রুত যাতে এই মামলার তদন্ত করে অভিযুক্তকে শাস্তি দেওয়া যায়, তার ব্যবস্থা করতেও পুলিশ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE