Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Stabbing

দিল্লির রাস্তায় আবার কোপানোর ঘটনা, দেখেও কিশোরের সাহায্যে এগিয়ে এলেন না পথচারীরা!

শুক্রবার দিনের বেলায় বদরপুরে ১৮ বছরের এক যুবককে প্রথমে মারধর করা হয়। তার পর কোপানো হয়। সুমিত গৌতম নামে ওই তরুণকে সঙ্গে সঙ্গে এমসে নিয়ে যাওয়া হয়েছে।

representational image of knife

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৬:৫৩
Share: Save:

আবার দিল্লির রাস্তায় মারধর করে কোপানোর অভিযোগ। আক্রান্ত ১৮ বছরের এক তরুণ। আবারও দাঁড়িয়ে দেখলেন দিল্লিবাসী। কেউ বাঁচাতে এলেন না যুবককে। শাহবাদ ডেয়ারির পর এ বার দক্ষিণ-পূর্ব দিল্লির বদরপুরে ঘটল এই কাণ্ড। তরুণ গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা সঙ্কটজনক।

শুক্রবার দিনের বেলায় বদরপুরে ১৮ বছরের এক যুবককে প্রথমে মারধর করা হয়। তার পর কোপানো হয়। সুমিত গৌতম নামে ওই তরুণকে সঙ্গে সঙ্গে এমসে নিয়ে যাওয়া হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দু’জন যুবক প্রথমে সুমিতকে চড় মারছেন। তার পর কোপাতে শুরু করেন। সুমিত মার থামানোর জন্য অনুরোধ করতে থাকেন। তখন তাঁর মুখে লাথি মারে এক জন। ফুটেজে এও দেখা গিয়েছে যে, পাশ দিয়ে তখন চলে যাচ্ছেন পথচারীরা। সকলেই দেখছেন। কিন্তু কেউই এগিয়ে এসে সুমিতকে বাঁচানোর চেষ্টা করেননি।

সিসিটিভি ফুটেজ দেখে এক অভিযুক্তকে শনাক্ত করা গিয়েছে। তাঁর নাম জিতেন্দ্র। অন্য অভিযুক্তকে চেনার চেষ্টা চলছে। দু’জনেই ফেরার।

দিন কয়েক আগেই দিল্লির শাহবাদের রাস্তায় ১৬ বছরের এক কিশোরীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে। তার মাথা পাথর দিয়ে থেঁতলে দেওয়া হয়। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, কিশোরীর শরীরে ৩৪টি আঘাতের চিহ্ন রয়েছে। পরে উত্তরপ্রদেশ থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত সাহিল খুনের কথা স্বীকার করেছে। এই ক্ষেত্রেও সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, পথচারীরা কেউ এগিয়ে এসে কিশোরীকে বাঁচানোর চেষ্টা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE