Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পটনার সেই হোমের ‘প্রভাবশালী’ কর্ত্রী ধৃত

পটনার বেসরকারি হোম আসরায় দুই তরুণীর রহস্যজনক মৃত্যুতে দু’জনকে গ্রেফতার করা হল। ধৃতেরা হলেন হোমটির পরিচালন সংস্থার সচিব চিরন্তম কুমার ও কোষাধ

নিজস্ব সংবাদদাতা
পটনা ১৪ অগস্ট ২০১৮ ০৩:৩৭
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

Popup Close

পটনার বেসরকারি হোম আসরায় দুই তরুণীর রহস্যজনক মৃত্যুতে দু’জনকে গ্রেফতার করা হল। ধৃতেরা হলেন হোমটির পরিচালন সংস্থার সচিব চিরন্তম কুমার ও কোষাধ্যক্ষ মনীষা দয়াল। আদালত তাঁদের তিন দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

ধৃত মনীষার সঙ্গে প্রভাবশালীদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মুজফ্ফরপুরের হোম কাণ্ডের পরে বিভিন্ন চ্যানেলে নিজের হোমকে আদর্শ বা মডেল হিসেবে প্রচার করেছিলেন তিনি। এমনকি, নিজেকে বিশেষজ্ঞ হিসেবেও প্রচার করেছেন তিনি। জেডিইউ সাধারণ সম্পাদক শ্যাম রজক, রাজ্যের মন্ত্রী কৃষ্ণনন্দন বর্মা, বিজেপি নেতা তথা মন্ত্রী বিনোদনারায়ণ ঝা, আরজেডি নেতা তথা প্রাক্তন মন্ত্রী শিবচন্দ্র রাম, মৃত্যুঞ্জয় তিওয়ারির সঙ্গে তাঁর ছবি ছড়িয়ে পড়েছে। প্রভাবশালীদের সঙ্গে সম্পর্কের কারণে রাজ্য প্রশাসন এঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবে না— সোশ্যাল মিডিয়ায় এমন আশঙ্কা ও ক্ষোভ জানাচ্ছেন নেটিজেনরা। আসরা হোম কাণ্ডে এ পর্যন্ত চার জনের নামে এফআইআর দায়ের হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলেছে।

মুজফ্ফরপুর হোমের ধর্ষণ কাণ্ডে প্রধান অভিযুক্ত ব্রজেশ ঠাকুরের বিরুদ্ধে ফের একটি এফআইআর দায়ের করেছে পুলিশ। শনিবার মুজফ্ফরপুর ক্ষুদিরাম বসু কেন্দ্রীয় কারাগারে ব্রজেশের বিছানার নীচ থেকে পুলিশ একটি ডায়েরি উদ্ধার করেছে। তাতে রয়েচে বেশ কয়েক জন প্রভাবশালীর নাম। এই সূত্রেই মিঠনপুরা থানায় নতুন এফআইআর করা হয় ব্রজেশ ও অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে। ডায়েরিটি খতিয়ে দেখছে সিবিআই। ব্রজেশের ছেলেকে দীর্ঘক্ষণ জেরার পরে কোনও রকম সম্পত্তি বিক্রিতে স্থগিতাদেশ দেওয়া হয়েছে।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement