Advertisement
২৬ এপ্রিল ২০২৪
jewellery theft

Jewellery Theft: জয়পুরের হোটেলে দুঃসাহসিক চুরি! উধাও দু’কোটির হিরের গয়না

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ব্যবসায়ী রাহুল ভাটিয়ার মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছিল জয়পুরের ওই হোটেলে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৬:৩৩
Share: Save:

রাজস্থানের জয়পুরের এক হোটেল থেকে দু’কোটি টাকার হিরের গয়না এবং নগদ ৯৫ হাজার টাকা চুরি হয়ে যাওয়ায় হুলস্থুল পড়ে গিয়েছে। চোরের হদিশ পেতে হন্যে পুলিশও।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ব্যবসায়ী রাহুল ভাটিয়ার মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছিল জয়পুরের একটি হোটেলে। সেই হোটেলের আট তলা ভাটিয়া পরিবারের সদস্যরা বুক করেছিলেন থাকার জন্য। বিয়ের আয়োজন করা হয়েছিল হোটেলের লনে।

বৃহস্পতিবার রাতে ভাটিয় পরিবার যখন হোটেলের লনে বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত, সেই সময় হোটেলের ঘর থেকে হিরের গয়না এবং নগদ টাকা চুরি যায় বলে অভিযোগ।

গয়না উধাও হয়ে যাওয়ার খবর অতিথিদের মধ্যে ছড়িয়ে পড়তেই বিয়ের অনুষ্ঠানে হুলস্থুল পড়ে যায়। রাহুল ভাটিয়ার অভিযোগ, হোটেলের কোনও কর্মীর মদতেই গয়না এবং টাকা চুরি হয়েছে। যদিও হোটেল কর্তৃপক্ষের তরফ থেকে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পুলিশ জানিয়েছে, হোটেলের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। হোটেলের ম্যানেজার এবং কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রশ্ন উঠছে, কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও কী ভাবে হোটেলের ঘর থেকে মূল্যবান গয়না খোয়া গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jewellery theft Jaipur Wedding Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE