Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Police Encounter in UP

গোহত্যা রুখতে গিয়ে হামলার মুখে পুলিশ, উত্তরপ্রদেশে পাল্টা ‘এনকাউন্টারে’ আহত দুই

মিরাটের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) রোহিত সিংহ জানিয়েছেন, হামলাকারীদের পায়ে গুলি লেগেছে। তাঁদের গ্রেফতার করা হয়েছে। চিকিৎসার জন্য আপাতত তাঁদের হসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৩:৫২
Share: Save:

পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে উত্তরপ্রদেশের আহত হলেন দুই ব্যক্তি। গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল মিরাটের মাওয়ানা এলাকায় গোহত্যা করা হচ্ছে। সেই খবর পেয়ে মঙ্গলবার ভোরে পুলিশ অভিযান চালায় ওই এলাকায়।

মঙ্গলবার ভোর পাঁচটায় সাঁতলা গ্রামে যায় পুলিশের একটি দল। অভিযোগ, পুলিশ অভিযানের খবর পেয়েই সতর্ক হয়ে যান অভিযুক্তরা। গ্রামে পুলিশ ঢুকতেই তাঁদের লক্ষ্য করে গুলি চালানো হয়। পাল্টা গুলি চালায় পুলিশও। দু’পক্ষের মধ্যে গুলির লড়াই চলে। সেই সংঘর্ষে দুই হামলকারী গুলিবিদ্ধ হন।

মিরাটের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) রোহিত সিংহ জানিয়েছেন, হামলাকারীদের পায়ে গুলি লেগেছে। তাঁদের গ্রেফতার করা হয়েছে। চিকিৎসার জন্য আপাতত তাঁদের হসপাতালে ভর্তি করানো হয়েছে। এসএসপি আরও জানিয়েছেন, পুলিশের উপর হামলা চালিয়ে ওই দু’জন পালানোর চেষ্টা করছিলেন। কিন্তু গুলিবিদ্ধ হওয়ায় পালাতে পারেননি। তবে তাঁদের এক সহযোগী পালিয়ে গিয়েছেন। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের কাছ থেকে দু’টি দেশি বন্দুক, গুলি, গোহত্যার জন্য যন্ত্র এবং ১২০ কিলোগ্রাম মাংস উদ্ধার হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গোপন সূত্রে তাঁরা খবর পেয়ে সাঁতলা গ্রামে অভিযানে যেতেই তাঁদের উপর বন্দুক নিয়ে হামলা চালান দুই ব্যক্তি। হামলার মুখে পড়ে পুলিশও পাল্টা জবাব দেয়। তখনই গুলিবিদ্ধ হয়েছেন হামলাকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Slaughter UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE