Advertisement
০৩ মে ২০২৪
Accident

নির্মীয়মান ৪৩ তলা বহুতল থেকে পাথর পড়ল মাথায়! মুম্বইয়ে পথেই ছটফটিয়ে মৃত্যু দুই ব্যক্তির

মঙ্গলবার রাতে ওরলির ফোর সিজন্‌স হোটেলের পাশে একটি নির্মীয়মান বহুতলের উপর থেকে পাথর পড়ে মৃত্যু হয়েছে দু’জনের। এ ছাড়া দু’টি কালি-পিলি ট্যাক্সিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

representational image

মুম্বইয়ে নির্মীয়মান বহুতল থেকে পাথর পড়ে মৃত্যু দু’জনের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১২
Share: Save:

মুম্বইয়ে মাথায় পাথরের চাঁই পড়ে মৃত্যু হল দুই ব্যক্তির। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ওরলির ডক্টর ই মোজেস রোডের একটি নির্মীয়মান বহুতলের সামনে। পাথর পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে রাস্তার ধারে রাখা দুটি কালি-পিলি ট্যাক্সিও।

পুলিশ সূত্রে খবর, রাত সাড়ে ৯টা নাগাদ নির্মীয়মান বহুতলের সামনের রাস্তা দিয়ে যাতায়াত করছিলেন সাধারণ মানুষ। আচমকাই ৪৩ তলা উঁচু থেকে বেশ কিছু কংক্রিটের স্ল্যাব নীচে পড়ে যায়। তা সোজা এসে পড়ে দুই ব্যক্তির মাথায়। সঙ্গে সঙ্গে তাঁরা লুটিয়ে পড়েন মাটিতে। রক্তে ভেসে যায় চারপাশ। আশপাশের লোকেরা ১০৮ ডায়াল করে চিকিৎসক এবং অ্যাম্বুল্যান্স ডাকেন। চিকিৎসক এসে দেখেন দু’জনেরই মৃত্যু হয়েছে। তার পর দু’টি দেহ ময়নাতদন্তের জন্য নায়ার হাসপাতালে পাঠানো হয়। মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে খবর, ওরলির ফোর সিজনস হোটেলের কাছে ফোর সিজনস রেসিডেন্সির নির্মাণকাজ চলছে। সেখানেই ৪৩ তলা উচ্চতায় কাজ করছিল একটি ক্রেন। তাতে করেই ভারী পাথর এবং কংক্রিটের স্ল্যাব ওঠানো-নামানোর কাজ চলছিল। সেই কাজ করতে গিয়েই অঘটন ঘটে যায়। তবে প্রশ্ন উঠছে, এত উঁচু বহুতলের নির্মাণ কাজ চালানোর সময় নীচে জাল কেন বিছানো হয়নি?

শুধু দুই ব্যক্তির প্রাণ যাওয়াই নয়, উপর থেকে পাথর পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দু’টি ট্যাক্সিও। মুম্বইয়ে যা কালি-পিলি নামে পরিচিত। গোটা রাস্তায় পাথরের ভাঙা টুকরোয় ভরে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, নির্মাণকাজ চলাকালীন মাঝেমাঝেই উপর থেকে বিভিন্ন জিনিস পড়ে। তবে এত বড় আকারের পাথর পড়তে তাঁরা কখনও দেখেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident New Building Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE