Advertisement
১৫ জুলাই ২০২৪
Double Murder

কাকভোরে দিল্লিতে জোড়া খুন! টাকা নিয়ে গোলমালের জেরে দুই মহিলাকে হত্যা বলে অনুমান পুলিশের

মৃত পিঙ্কি ও জ্যোতির ভাই কারও কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন। কিন্তু তা ফেরত দিচ্ছিলেন না। তা নিয়েই বিবাদের সূত্রপাত। টাকা চাইতে এসেই গুলি চলে এবং দু’জনের মৃত্যু হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১০:০৬
Share: Save:

রবিবার কাকভোরে দিল্লিতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল দুই মহিলার। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লির রামকৃষ্ণ পুরম থানা এলাকায়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, টাকা নিয়ে গোলমালের জেরেই খুন। অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

দক্ষিণ-পশ্চিম দিল্লিতে পুলিশের ডেপুটি কমিশনার মনোজ সি জানিয়েছেন, ভোর ৪টে ৪০ নাগাদ আরকে পুরম থানার পুলিশ খবর পায়। তার পর অকুস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে ৩০ বছরের পিঙ্কি এবং ২৯ বছরের জ্যোতি রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তাঁদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, পিঙ্কি ও জ্যোতির ভাই কারও কাছ থেকে টাকা নিয়েছিলেন। কিন্তু অভিযোগ সেই টাকা ফেরত পাচ্ছিলেন না ওই ব্যক্তি। তা নিয়েই গোলমাল। হামলাকারীরা পিঙ্কি ও জ্যোতির ভাইয়ের খোঁজেই এসেছিলেন। কিন্তু সেই সময় তাঁদের ভাই বাড়িতে ছিলেন না। যদিও সত্যিই কী ঘটেছে তা তদন্ত শেষ হলে বোঝা যাবে।

পুলিশ আততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে। খুনিদের চিহ্নিত করতে এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে।

এই ঘটনায় দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের দিকে আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। তিনি টুইটে লিখেছেন, ‘‘দিল্লিবাসী অত্যন্ত অসুরক্ষিত বোধ করছেন। যাদের হাতে দিল্লির আইনশৃঙ্খলা রক্ষার ভার, তারা নিজেদের কাজ ভুলে পুরো দিল্লি কব্জা করার ষড়যন্ত্রে লিপ্ত। আজ যদি দিল্লির আইনশৃঙ্খলা ব্যবস্থা এলজির বদলে আপ সরকারের হাতে থাকত তা হলে দিল্লি সবচেয়ে সুরক্ষিত থাকত।’’

দিল্লির আইনশৃঙ্খলা বা পুলিশ-প্রশাসন রাজ্য সরকারের অধীনে নয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সরাসরি দিল্লি পুলিশকে নিয়ন্ত্রণ করে লেফটেন্যান্ট গভর্নরের মাধ্যমে। তা নিয়েই আপত্তি আপ সরকারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Double Murder Delhi Police Arvind Kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE