Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Thane

COVID vaccination: কয়েক মিনিটে তিনটি কোভিড টিকা! দাবি ঠাণের মহিলার, শুরু তদন্ত

২৮ বছরের ওই মহিলা শুক্রবার টিকা নিতে গিয়েছিলেন আনন্দনগরের একটি টিকা কেন্দ্রে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১২:৪৪
Share: Save:

কয়েক মিনিটের মধ্যে তাঁকে দেওয়া হয়েছে করোনাভাইরাসের তিনটি টিকা। সম্প্রতি এ রকমই দাবি করেছেন মহারাষ্ট্রের ঠাণের এক মহিলা। ২৮ বছরের ওই মহিলা শুক্রবার টিকা নিতে গিয়েছিলেন আনন্দনগরের একটি টিকা কেন্দ্রে।

টিকাকেন্দ্র থেকে ফিরে ওই মহিলা গোটা ঘটনা জানান তাঁর স্বামীকে। এর পরই সামনে আসে গোটা ঘটনা। তিনি ঘটনার কথা জানান স্থানীয় কর্পোরেটরকে। তার পরই পুরসভার তরফে ওই মহিলার স্বাস্থ্যের উপর নজরদারি শুরু করা হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ওই মহিলার স্বামী ঠাণে পুর নিগমের কর্মী। তাই বিষয়টি নিয়ে কোনও অভিযোগ দায়ের করেননি ওই মহিলা। ওই মহিলার স্বামী জানিয়েছেন, তাঁর স্ত্রী টিকার বিষয়টি নিয়ে একদমই সড়গড় নন। তিনি বলেছেন, ‘‘পর পর টিকা নেওয়ার দিনে স্ত্রীয়ের জ্বর এসেছিল। যদিও পরের দিন থেকে জ্বর কমে যায়। এখন ভালই আছে।’’

ঘটনা নিয়ে ঠাণে পুর নিগমের স্বাস্থ্য বিষয়ক অফিসার খুশবু তাওড়ে বলেছেন, ‘‘চিকিৎসকদের একটি দলকে ওই মহিলার বাড়িতে পাঠানো হয়েছিল। উনি এখন ভালই আছেন। ঘটনার তদন্ত করতে আমরা একটি কমিটি তৈরি করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maharashtra bizarre Thane COVID Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE