Advertisement
০৭ মে ২০২৪
Love Affair

Love Affair: সাতষট্টির রামকলির প্রেমে হাবুডুবু, লিভ ইন করতে চেয়ে আদালতের দ্বারস্থ আঠাশের ভোলু!

গ্বালিয়র জেলা আদালতের আইনজীবী প্রদীপ অবস্থি জানিয়েছেন, সম্পর্ককে মান্যতা দিতে দু’জন আদালতের দ্বারস্থ হন। নোটারিও করান।

রমকলী এবং ভলু।

রমকলী এবং ভলু।

সংবাদ সংস্থা
গ্বালিয়র শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৫:২৫
Share: Save:

প্রেমের জন্য মানুষ কী না করে! সাতষট্টি বছরের রামকলির প্রেমে মজলেন বছর আঠাশের ভোলু। শুধু তাই নয়, রামকলির সঙ্গে লিভ ইন করতে চেয়ে আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি।

ঘটনাটি মধ্যপ্রদেশের মোরেনা জেলার কৈলারস এলাকার। প্রেমের পরিণতি বিয়ে নয়, রামকলীকে নিয়ে লিভ ইন সম্পর্কেই থাকতে চান ভোলু। আর এই আজব প্রেমকাহিনিই এখন ঘুরছে সকলের মুখে মুখে।

ভোলু জানিয়েছেন, গত ছ’বছর ধরে তাঁরা লিভ ইন সম্পর্কে রয়েছেন। আগামী দিনেও এই সম্পর্ক বজায় রাখতে চান। দু’জনের বয়সের ফারাক ৩৯ বছরের। তাতে কী! সম্পর্কটাই আসল বলে মনে করেন ভোলু এবং রামকলি।

গ্বালিয়র জেলা আদালতের আইনজীবী প্রদীপ অবস্থি জানিয়েছেন, সম্পর্ককে মান্যতা দিতে দু’জন আদালতের দ্বারস্থ হন। নোটারিও করান। রামকলি এবং ভোলু বলেন, “আমরা একে অপরকে ভালবাসি। তবে বিয়ে করতে চাই না। লিভ ইন সম্পর্কেই থাকতে চাই।” এই সম্পর্ক নিয়ে যাতে আগামী দিনে দু’জনের মধ্যে কোনও রকম ঝামেলা না হয় তাই আইনি সাহায্যেই বিষয়টি পাকাপাকি ভাবে বন্দোবস্ত করতে এসেছেন বলে জানান প্রেমিকযুগল।

আইনজীবী প্রদীপ আরও জানিয়েছেন, শহরে এখন লিভ ইন সম্পর্ক অনেক বেড়ে গিয়েছে। অনেক সময় সেই সম্পর্কে ঝামেলার সূত্রপাত হয়। সেই ঝামেলা থেকে বাঁচতে অনেকে নোটারি করান। কিন্তু আইনত সেই সব নথির কোনও মান্যতা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Madhya Pradesh Old woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE